ভুয়ো চাকরির পোস্টে শুভশ্রীর ছবি! নেটিজেনদের সাবধান করলেন অভিনেত্রী

03:31 PM Jul 29, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুক পোস্টে চাকরির টোপ। আর সেই টোপেই অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ছবির ব্যবহার! সোশ্যাল মিডিয়ায় হইহই করে ছড়িয়ে পড়ল এই পোস্ট। এই পোস্ট শুভশ্রীর চোখে পড়তেই রীতিমতো রেগে গেলেন অভিনেত্রী!

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোশ্যাল মিডিয়ার হাত ধরে মাঝে মধ্যেই এই ধরনের চাকরির (Job) বিজ্ঞাপন ঘুরে বেড়ায়। কখনও কখনও এ ধরনের চাকরির টোপের নেপথ্যে থাকে বড়সড় অপরাধের জাল। অনেকেই না বুঝে এসব বিজ্ঞাপন দেখে ফেঁসে যান। বিপদ ডেকে আনেন জীবনে। এরকমই এক বিজ্ঞাপনে নিজের ছবি দেখে হতবাক হলেন শুভশ্রী। তাই দেরি না করে শুভশ্রী নিজের ফেসবুক প্রোফাইলেই স্পষ্ট লিখে দিলেন, এই চাকরির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। আর এই বিজ্ঞাপন একেবারেই ভুয়ো।

Advertising
Advertising

[আরও পড়ুন: Porn Case: আরও বিপাকে Raj-Shilpa, ব্যবসায়িক চুক্তিভঙ্গে ৩ লক্ষ টাকা জরিমানা সেবির]

শুভশ্রী তাঁর পোস্টে লিখলেন, ‘সাবধান! দয়া করে এই পোস্টকে এড়িয়ে চলুন। একবারেই এই পোস্ট শেয়ার করবেন না।’

 

কয়েকদিন আগে এরকম ঘটনার মুখোমুখি হয়েছিলেন অভিনেতা দেব (Dev)। তাঁর প্রযোজনা সংস্থার নাম করে সিনেমায় কাজ করার সুযোগের বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। সেকথা জানতে পেরে শুভশ্রীর মতো দেবও সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে নেটিজেনদের সাবধান করেছিলেন। কলকাতা অ্যাক্টিং এবং মডেলিং নামের কোনও পেজ থেকে সম্ভবত এই বিজ্ঞাপনটি দেওয়া হয়েছিল। তা শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, “বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ‘কিশমিশ’ সিনেমার কাস্টিং নিয়ে অনেকে পোস্ট করছেন, আমরা আপনাদের জানাতে চাই এমন পোস্টগুলি সম্পূর্ণ মিথ্যে এবং আপনারা কেউ এই মিথ্যে ফাঁদে পা দেবেন না।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: Raj Kundra জোর করে চুম খেয়েছিল! শিল্পার স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা শার্লিন চোপড়ার]

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next