shono
Advertisement

মন ভাল রাখার টিপস নিয়ে নতুন টিভি শো’তে আসছেন Rituparna Sengupta

কবে থেকে শুরু হবে ঋতুপর্ণার এই শো?
Posted: 08:56 PM Jul 30, 2021Updated: 12:13 PM Jul 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবার আসতে চলেছেন একেবারে নতুন অবতারে। ঋতুপর্ণা এবার জানাবেন মন ভাল রাখার কথা। কালার্স এশিয়া স্পেসিফিকের (colorstvapac) নতুন শো ‘রিশতা’তে (Rishta) একবারে নতুন ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে সেই শোয়ের পোস্টার শেয়ার করে ঋতুপর্ণা লিখলেন, মস্তিষ্ক, শরীর এবং আত্মা। এই তিনটি জিনিস জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ। পজিটিভ এবং খুশি থাকাটা অনুশীলন করা দরকার। এবার আমি ঋতুপর্ণা সেনগুপ্ত আসছি একেবারে নতুন শো ‘রিশতা’ নিয়ে। মনকে ভাল রাখার গল্প বলতে আসছি। জীবনকে নতুন ভাবে দেখার গল্প নিয়ে আসছি!

[আরও পড়ুন: নারীকেন্দ্রিক গল্প, মৈনাক ভৌমিকের পরের ছবিতে মিমি…]

ঋতুপর্ণার কথায়, এখন আমরা এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়টায় সাধারণ মানুষের সঙ্গে যুক্ত হতে চেয়েছি, তাঁদের জীবনে একটু পজিটিভিটি আনতে চাই। যাতে সব দুশ্চিন্তা ভুলিয়ে দিনগুলো তাঁদের সুন্দর হয়ে ওঠে এবং জীবনে পজিটিভিটি ছড়িয়ে পড়ে।

 

অভিনেত্রী আরও জানান, এই শো আমরা কাছে এক জার্নির মতো।সাধারণ মানুষের সঙ্গে কানেক্ট হয়ে তাঁদের জীবনের কথা শোনা এবং নাচে, গানে তাঁদের এই জার্নির একটা অংশ হওয়া।

আপাতত সিঙ্গাপুরে স্বামী, সন্তানদের নিয়ে ঘরসংসার সামলাচ্ছেন অভিনেত্রী। তারই মাঝে কবিতা লিখছেন, নিজের ইউটিউব চ্যানেলে গান গাইছেন, নাচছেন। এভাবেই অনুরাগীদের কাছে প্রতিদিন পৌঁছে যাচ্ছেন ঋতুপর্ণা। এবার টিভি শোয়ের মধ্যে দিয়ে নতুন ভাবে ফ্যানেদের কাছে পৌঁছে যাবেন অভিনেত্রী। এই শো দেখা যাবে ১ আগস্ট থেকে।

[আরও পড়ুন: মেঝেতে বসে ভাত খাচ্ছেন অলিম্পিক পদকজয়ী Mirabai Chanu, ছবি দেখে হতবাক মাধবন]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement