Arjun Kapoor-কে না জানিয়ে বড় সিদ্ধান্ত Malaika Arorar’র, বলিউডে জোর চর্চা

12:24 PM Aug 12, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল সকালই গোটা বলিউডকে চমকে দিলেন সুন্দরী মালাইকা অরোরা (Malaika Arora)। যে মালাইকার মোহময়ী রূপে মুগ্ধ গোটা পুরুষ মহল, সেই মাইলাকা নাকি ফের মা হতে চলেছেন। আর শোনা যাচ্ছে এ খবর নাকি একেবারেই জানেন না মালাইকার বর্তমান প্রেমিক অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor)! ৪৭ বয়সে ফের মা হওয়ার ইচ্ছেপ্রকাশ করে রীতিমতো রাতারাতি খবরে চলে এলেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গপ্পোটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা অরোরা খান জানিয়েছেন, তিনি এক কন্যা সন্তান দত্তক নিতে চান। আর তাঁর এই ইচ্ছে বহুদিনের। মালাইকার কথায়, ‘আমার এক ছেলে রয়েছে। যার সঙ্গে আমার সম্পর্ক বন্ধুর মতো। আমি জীবনের সব সমস্যা আলোচনা করি ছেলের সঙ্গে। সব সিদ্ধান্তই ছেলেকে সঙ্গে করে নিই। তবে কয়েক বছর ধরে একটি মেয়ে সন্তানের অভাব বোধ করছি। আসলে, মায়ের সঙ্গে মেয়ের অদ্ভুত এক বোঝাপড়ার সম্পর্ক থাকে। যা ছেলের সঙ্গে তৈরি হয় না। আমি আর আমার মেয়ে একসঙ্গে সাজবো, একসঙ্গে ঘুরবো, গসিপ করব। এই ব্যাপারটা ছেলের সঙ্গে ঠিক জমে না!’

[আরও পড়ুন: শরীর নিয়ে কুমন্তব্য! খোলা পিঠের ছবি দিয়ে প্রতিবাদ Swastika’র ]

একথা বলতে গিয়ে বার বার মালাইকা তাঁর মায়ের সঙ্গে সম্পর্কের উদাহরণ দিয়েছেন। ২০১৭ সালে অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। রয়েছে তাঁর একটি ছেলে আরহান। বিবাহবিচ্ছেদের কারণে অর্জুন কাপুরের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক। তবে এই প্রেম নিয়ে লুকোছাপা কিন্তু একদমই করেন না মালাইকা। উলটে, সোশ্যাল মিডিয়ায় অর্জুনকে সঙ্গে নিয়ে নানা আদরমাখা ছবি পোস্ট করেন তিনি।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শোনা গিয়েছে, সন্তান দত্তক নেওয়ার ইচ্ছে নাকি বহুদিনের মালাইকার। তবে অর্জুন কাপুরই নাকি এ ব্যাপারে নিমরাজি। আর তাই ইচ্ছে পূরণ করতে অর্জুনকে না জানিয়েই কন্যা সন্তান দত্তক নিতে চান মালাইকা অরোরা।

[আরও পড়ুন: পুজোতে নয়, শীতেই জমবে Dev-Rukmani’র প্রেম, সুখবর দিলেন নায়ক নিজেই ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next