shono
Advertisement

দুর্ঘটনায় আহত টলি অভিনেতা Anindya Chatterjee, হাসপাতাল থেকে শেয়ার করলেন ছবি

এখন কেমন আছেন অভিনেতা?
Posted: 08:24 PM Aug 19, 2021Updated: 08:24 PM Aug 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনার কবলে পড়লেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। বৃহস্পতিবার বাইপাসে রুবির ঠিক আগে অভিনেতার বাইকে এসে ধাক্কা মারে একটি গাড়ি। এই দুর্ঘটনায় গুরুতর আহত হন অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় বেসরকরি হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকরা তাঁকে ছেড়েও দিয়েছেন। তবে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী, কয়েকদিন বিশ্রামেই থাকতে হবে অনিন্দ্যকে।

Advertisement

দুর্ঘটনার খবর অভিনেতা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় (Social Media)। হাসপাতাল থেকে ছবিও শেয়ার করেছেন। ফেসবুকে অভিনেতা দুর্ঘটনার খবর জানিয়ে লিখেছেন, ‘যাঁরা আমাকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন তাঁদেরকে জানাচ্ছি, আমি এখন ঠিক আছি। বাড়িতে ফিরেছি। আজকে সকালে একটা দুর্ঘটনার সম্মুখীন হই। আমার বাইকে এসে ধাক্কা মারে একটি গাড়ি। বাইক তো একেবারে ঠিক আছে, কিন্তু আমি আহত। ডাক্তার আমাকে কয়েকদিন একেবারে বিশ্রামে থাকতে বলেছেন। তারপরই আবার শুটিংয়ে ফিরব।’

[আরও পড়ুন: গোপনে বাগদান কি সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা? উত্তর দিলেন অভিনেত্রীর মুখপাত্র]

অভিনেতা তাঁর এই পোস্টে ধন্যবাদ জানিয়েছেন তাঁর দুই বন্ধুকেও। সঙ্গে লিখেছেন, খুব শীঘ্রই আবার বাইকে নিয়ে বেরিয়ে পড়ব!

টলিপাড়ায় বেশ জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। বড়পর্দার সঙ্গে সঙ্গে ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন তিনি। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অনিন্দ্য। ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। অভিনেতার কথায়, অনুরাগী ও প্রিয়জনদের নিশ্চিন্ত করতেই এই পোস্ট।

[আরও পড়ুন: বুদ্ধবাবুকে ভাল না লাগলেই হল! রাজনীতির প্রসঙ্গ তুলে Srabanti-কে কটাক্ষ Sreelekha’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement