নিজেকে খুঁজে পাওয়ার দিন গুনছেন Nusrat, কবিতায় প্রকাশ করলেন গোপন কথা

09:49 PM Aug 19, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগিয়ে আসছে মা হওয়ার দিন। নিজের কোলে সন্তানকে দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁকে নিয়ে নানা গুঞ্জন। প্রথমে নিখিলের (Nikhil Jain) সঙ্গে সম্পর্ক ছেদ, রাতারাতি নিখিলের বাড়ি থেকে বেরিয়ে এসে একা থাকা। তারপর যশের সঙ্গে নাম জড়িয়ে প্রেমের গুঞ্জন। এসব শেষ হতে না হতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে বোমা ফাটালেন নুসরত। এরপর আর দেখে কে, গুঞ্জন পাড়ায় নুসরতের আসা যাওয়া লেগেই রয়েছে। কিন্তু নুসরতের এসবে কান নেই। তাঁকে তো ভাল থাকতে হবে। আর এই ভাল থাকার উপায় নিজেই প্রতিদিন বেছে নিচ্ছেন নুসরত জাহান।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রটে যাওয়া গুঞ্জন নিয়ে নুসরত মুখ না খুললেও, মাতৃত্বের এই সফরটাকে অনুরাগীদের কাছে সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই তুলে ধরছেন তিনি। মনের কথা লিখছেন মাঝে মধ্যেই। ছবি দিয়ে সবাইকে জানিয়ে দিচ্ছেন, গুঞ্জনকে একপাশে রেখে ভালই আছেন তিনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1627388165312-0'); });

Advertising
Advertising

নুসরত জাহান ও নিখিল জৈন।

[আরও পড়ুন: অসুস্থ অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, করতে হল অস্ত্রোপচার]

তবে এবার কবিতার ছন্দে নুসরত তুলে ধরলেন নিজের মনের কথা। নিজেকে নতুন করে খুঁজে পাওয়ার কথাও বললেন এই কবিতার লাইনে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি।

তা কী লিখলেন নুসরত?

নুসরত তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘এত দিন তোমাকে নিয়ে যা ভাবা হচ্ছিল, তা একেবারেই ভুল। মানুষ তোমাকে যে ভাবে চেয়েছেন, সেই তুমির মৃত্যু হয়েছে। প্রকৃত তুমিকে খুঁজতে গেলে এমন হতেই পারে। আর সেটাকে গ্রহণ করতে হবে। ঠিক যে ভাবে একটি প্রজাপতি কোনও দিন শুঁয়োপোকার পর্যায়ে ফিরে যেতে পারবে না।’

নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।

অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি নুসরত। এমনকী, হবু সন্তানের বাবা কে, তা নিয়ে অনেক কথা রটলেও, নুসরত মুখে কুলুপ এঁটেছিলেন। উলটে যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে হাতে হাত ধরে পার্ক স্ট্রিটে ঘুরেছেন তিনি। সংবাদ মাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছিল এই ছবি। ছবি দেখে শোরগোল শুরু হয়েছিল নেটদুনিয়ায়। নুসরতের জীবনে একের পর এক বিতর্কের ঝড় এসে আছড়ে পড়ছে। তবুও নুসরত কিন্ত মনোবল হারাননি। বরং এই ঝড় ঝাপটা কাটিয়ে মা হওয়ার অপেক্ষায় এখন দিন গুনছেন নুসরত জাহান।

[আরও পড়ুন: গোপনে বাগদান কি সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা? উত্তর দিলেন অভিনেত্রীর মুখপাত্র]

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next