shono
Advertisement

Breaking News

Karunamoyee Rani Rashmoni: ‘রাসমণি’র পর ধারাবাহিক থেকে এবার বিদায় ‘মথুরবাবু’রও!

দিতিপ্রিয়ার পর গৌরবের চলে যাওয়া নিয়ে মনখারাপ দর্শকদের।
Posted: 04:07 PM Aug 21, 2021Updated: 04:07 PM Aug 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মাসেই জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) থেকে বিদায় নিয়েছেন রাসমণি ওরফে দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়ার (Ditipriya Roy) বিদায়পর্ব দেখে চোখের জল ধরতে রাখতে পারেনি দর্শককুল। কারণ, এই ধারাবাহিকের প্রাণভোমরাই তো ছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া। অনেকেই মনে করেছিলেন, রাসমণি বিদায়পর্বের পর হয়তো শেষ হয়ে যাবে ধারাবাহিক করুণময়ী রানি রাসমণি। তবে জনপ্রিয়তা কে ধরে রাখতে, রাসমণির গল্পের পর এই ধারাবাহিকে দেখানো শুরু হয় রামকৃষ্ণের জীবনী। তবে এবার ফের মনখারাপ এই ধারাবাহিকের দর্শকদের। আর এই মনখারাপের কারণ হলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)।

Advertisement

করুণময়ী রানি রাসমণি উত্তর-পর্ব ধারাবাহিকে এবার শেষ হতে চলেছে মথুরবাবু পর্ব। মথুরবাবুর বিদায়পর্ব খুব শীঘ্রই টেলিকাস্ট হবে টিভির পর্দায়। আর তা জানতে পেরেই, দর্শকরা রীতিমতো শোরগোল শুরু করে দিয়েছেন। রাসমণি ওরফে দিতিপ্রিয়ার বিদায়পর্বের আগেও সোশ্যাল মিডিয়া জুড়ে তুমুল আলোচনা শুরু করে দিয়েছিলেন নেটিজেনরা। আর এবার মথুরবাবুর বিদায় নিয়েও নেটিজেনদের মধ্যে উৎকণ্ঠা শুরু।

দিতিপ্রিয়ার পরেই এই ধারাবাহিকের আরেক আকর্ষণ গৌরব চট্টোপাধ্যায়। মথুরবাবুর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন গৌরব। সেই গৌরবের বিদায় নিয়েই চিন্তার পড়েছে দর্শক। ইতিমধ্যে টেলিপর্দায় এর ইঙ্গিতও দেওয়া হয়েছে। আর তারপর থেকেই নেটিজেনদের মধ্যে শোরগোল শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: স্বামীর অনুপস্থিতির কথা বলতে গিয়ে ‘সুপার ডান্সার ৪’ শোয়ে কেঁদে ফেললেন শিল্পা শেট্টি]

মথুরবাবুর পর্বের শেষ হওয়ার কথা ছড়াতেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা লেখেন, ‘কঠিন সময় পার করতে যে আমাদের।’ এই ঘটনাকে অনেকেই ‘কঠিন বাস্তব’ নামে ব্যাখা করছেন।

অভিনয় কেরিয়ারে নানান চরিত্রে অভিনয় করেছেন গৌরব চট্টোপাধ্যায়, তবে মথুরের চরিত্রটি নিঃসন্দেহে একটু বেশিই স্পেশ্যাল অভিনেতার কাছে। ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব’-এর গল্পের মোড় বলছে এবার মথুরের গল্প প্রায় শেষের মুখে। তবে দর্শকদের মনখারাপের কারণ নেই। ধারাবাহিকটি চলবে।

[আরও পড়ুন: আফগানিদের করুণ অবস্থা দেখে কাতর টলিপাড়ার ঋদ্ধি-সুরঙ্গনা, অর্থ সাহায্য করতে গাইলেন গান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement