shono
Advertisement

স্যান্ডি সাহাকে হেনস্তার অভিযোগ ওড়ালেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু, দিলেন কড়া জবাবও

'হোমোফোবিক' শ্রাবন্তীপুত্র তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে, অভিযোগ করেছিলেন স্যান্ডি।
Posted: 04:09 PM Aug 21, 2021Updated: 04:09 PM Aug 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হোমোফোবিক’ শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)। এমনই অভিযোগ করেছিলেন ইউটিউবার স্যান্ডি সাহা (Sandi Saha)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কড়া ভাষায় তার জবাব দিলেন অভিমন্যু। স্যান্ডি সাহাকে পরোক্ষে নির্বোধ বললেন তিনি। পাশাপাশি এও জানালেন তিনি কোনওভাবেই ‘হোমোফোবিক’ নন।

Advertisement

ছেলের এই বার্তা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। যাতে অভিমন্যু লিখেছেন, “এক নির্বোধের ছড়ানো গুজবে যদি আপনারা মনে করে থাকেন যে আমি হোমোফোবিক। তাহলে বলে রাখি, আমি এক্কেবারেই হোমোফোবিক নই আর LGBTQ মানুষদের সমর্থন করি।” অভিমন্যুর এই বার্তা শেয়ার করে শ্রাবন্তী আবার জানিয়েছেন তিনি ছেলেকে নিয়ে কতটা গর্বিত।

আরও একটি স্টোরি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন অভিমন্যু। যেখানে তিনি লিখেছেন, “অ্যাটেনসন সিকারদের বলা কথায় কান দেবেন না, তাদের গুরুত্ব দেবেন না।”

[আরও পড়ুন: Tumpa Sona: ‘টুম্পা সোনা’কে এবার হাম্পি খাবে ‘বং গাই’, আসছে নতুন ওয়েব সিরিজ]

চলতি বছরই ICSE পরীক্ষায় পাশ করে স্কুলের গণ্ডী পেরিয়েছেন অভিমন্যু। কিছুদিন আগেই তাঁর জন্মদিন ছিল। ছেলের তাঁর সমস্তকিছু, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সেকথা জানিয়েছেন শ্রাবন্তী। এর মধ্যেই স্যান্ডি সাহা অভিযোগ করেন, শ্রাবন্তীপুত্র অভিমন্য ওরফে ঝিনুক ‘হোমোফোবিক’ এবং তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। এর জবাবই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়েছেন অভিমন্যু।

পরিচালক রাজীব বিশ্বাস ও শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। দু’জনের বিচ্ছেদের পর অভিনেত্রীর সঙ্গেই থাকেন তিনি। ঝিনুকেরই তাঁর জীবনের সবকিছু, একথা একাধিকবার জানিয়েছেন শ্রাবন্তী। আবার শ্রাবন্তী ও রোশনের বিচ্ছেদের সময় নাম না করে তাঁর তৃতীয় স্বামী রোশনকেও (Roshan Singh) একহাত নিয়েছিলেন অভিমন্যু। সোশ্যাল মিডিয়াতেই লিখেছিলেন, “পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছে যারা দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলে যে মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারে না। কারণ, তাদের সেই শিক্ষা নেই।”

[আরও পড়ুন: Neeraj Chopra: সোনাজয়ী নীরজের সামনে তুমুল নাচ, RJ মালিশকার ভিডিও ঘিরে বিতর্কের ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement