shono
Advertisement

হাসপাতালে ভরতি হওয়ার পরই ছবি শেয়ার, মা হওয়ার আগে কী বার্তা দিলেন Nusrat Jahan?

ছবির ক্যাপশনে কী লিখলেন নুসরত?
Posted: 10:25 AM Aug 26, 2021Updated: 12:43 PM Aug 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। গুঞ্জন অনুযায়ী লক্ষ্মীবারেই মা হতে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। শোনা যাচ্ছে, বুধবার রাতেই পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে ভরতি হন অভিনেত্রী-সাংসদ। তাঁর সন্তানের বাবা কে, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। এই প্রসঙ্গে কম কটাক্ষের শিকার হতে হয়নি নুসরতকে। তবে বাঁকা কথায় যে কিছু যায় আসে না, তা আবারও প্রমাণ করে দিলেন তিনি। 

Advertisement

বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে নিজের নো মেক আপ লুকের ছবি পোস্ট করেন নুসরত। ক্যাপশনে লেখেন, “ফেইথ ওভার ফিয়ার।” হ্যাশট্যাগে ‘মর্নিং ভাইবস্’, ‘পজিটিভিটি’ লেখেন তিনি। আপাতত নুসরত জাহানের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের উপর দৃষ্টি নেটিজেনদের। তাই এদিনের পোস্টও কারও নজর এড়ায়নি। 

[আরও পড়ুন: Nusrat-Yash: ‘কয়েকদিনের মধ্যেই সবাই সব কিছু জানতে পারবে’, নুসরতের মা হওয়া নিয়ে মুখ খুললেন যশ]

নুসরতকে নিয়ে ফেসবুক পোস্ট করেন পরিচালক রাজর্ষি দে (Raajhorshee De)। তিনি লেখেন, “একটা কথা বলতে বড়ো আনন্দ হচ্ছে। জানি এটা নিয়ে পরে গালাগাল দেবেন অনেকে কিন্তু তবুও বলব। আমার এই প্রিয় শহরে যেখানে মাঝে মাঝে চাঁদটাকে এতো কাছ থেকে দেখা যায়, মনে হয় এই বুঝি উবের ধরে পৌঁছে যাওয়া যাবে.. সেই শহরের এক যুবতি, অভিনেত্রী, MP আজ একা ফ্ল্যাট থেকে নিচে নামলেন, একা SUV-এর সামনের সিটে বসলেন এবং রওনা হলেন মা হবেন বলে, একা ..সব ট্রোল, মিম এর আজ হয়তো অবসান হবে ..আমার কাছে অনেকদিন পর একটা বড়ো অকাল বোধন-এর গপ্পো এলো.. এই মহিলার হাত ধরে নুসরত আমার সঙ্গে আপনার একবারই দেখা হয়েছিল কিন্তু আজ এটুকু বলি যে ছেলে হোক বা মেয়ে সে কিন্তু বড়ো হয়ে আজকের দিনের গপ্পোটা শুনে গর্ব করে বলবে “মেরে পাস মা হ্যায় ..” সব ভালো হোক, শিগগিরই দেখা হচ্ছে..”

তবে রাজর্ষির আশঙ্কা মিথ্যে নয়। নুসরতের এই পদক্ষেপকে সমর্থন জানিয়ে পোস্ট করায় তাঁকে খোঁচা দিয়েছেন অনেকেই। কারও কারও মতে, নুসরত যা করেন তা মোটেও ‘গর্বের বিষয়’ নয়। তবে কেউ কেউ রাজর্ষির মতোই নুসরতকে সমর্থনও করেছেন।

[আরও পড়ুন: নুসরত বিতর্কের মাঝে অন্য ‘বান্ধবী’র সঙ্গে বড়পর্দায় ফিরছেন Yash Dasgupta!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement