মালদ্বীপে অ্যাডভেঞ্চার শুট, বেয়ার গ্রিলসের সঙ্গে এবার জুটি বাঁধলেন Ajay Devgn!

12:45 PM Sep 13, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার শোতে এবার দেখা যাবে বলিউড অভিনেতা অজয় দেবগণকে (Ajay Devgn)। এই শোয়ের শুটিংয়ের জন্য ইতিমধ্যেই মালদ্বীপে পৌঁছে গিয়েছেন অজয়। জানা গিয়েছে শীঘ্রই শুরু হবে শুটিং।

Advertisement

বেয়ার গ্রিলসের (Bear Grylls) শোতে ভারতীয় অভিনেতাদের উপস্থিতি নতুন নয়। এর আগে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, অক্ষয় কুমারকেও দেখা গিয়েছে এই শোতে। তবে শুধু অভিনেতা নয়, বেয়ার গ্রিলসের এই শোতে দেখা গিয়েছিল প্রধানন্ত্রী নরেন্দ্র মোদিকেও।

বেয়ার গ্রিলসের শো-এর ফরম্যাট (Bear Grylls Show) অনুযায়ী সেলিব্রিটিদের টানা ৪৮ ঘণ্টা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে, সঙ্গে থাকবেন বেয়ার গ্রিলস। কীভাবে এই অভিনেতা একের পর এক চ্যালেঞ্জ গুলো হাতের মুঠোয় নেবে, তা নিয়েই চলবে শো।

Advertising
Advertising

[আরও পড়ুন: Shah Rukh Khan: ওয়েব সিরিজের হাত ধরে কামব্যাক করছেন কিং খান! ভিডিও ঘিরে তুঙ্গে জল্পনা]

মালদ্বীপে কখনও জলের তলায়,কখনও গভীর জঙ্গলে নানা রহস্য উন্মোচনের ঘটনা দেখা যাবে সেখানে। প্রকৃতির মাঝে নিজেকে বাঁচিয়ে রাখার মরিয়া চেষ্টা করবেন অজয় দেবগন। জানা গিয়েছে, দু’দিন ধরে এই অ্যাডভেঞ্চার এপিসোডটির শুটিং চলবে। এই শো দেখা যাবে ডিসকভারি প্লাস ও ডিসকভারি চ্যানেলে।

অন্যদিকে, রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে নেটফ্লিক্সের একটি সিরিজে দেখা যাবে বেয়ার গ্রিলসকে। সেই সিরিজের শুটিং হবে সাইবেরিয়ায়। সেখানকার আবহাওয়ার সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য নানারকম ট্রেনিং আপাতত করেই চলেছেন রণবীর সিং (Ranveer Singh)। শোনা যাচ্ছে, মাস কয়েক আগে থেকেই নাকি রণবীরের সঙ্গে এই নিয়ে কথা চলছে। তবে ওয়েব সিরিজে পা রাখবেন কি রাখবেন না, তা নিয়েই চিন্তায় মগ্ন ছিলেন বলিউডের এই হ্যান্ডসাম নায়ক। পরে বিয়ার গ্রিলসের সঙ্গে জুটি বাঁধতে পারার অফারের কথা জানতে পেরেই সেকেন্ডের মধ্যেই প্ল্যান চেঞ্জ। নেটফ্লিক্সকে সবুজ সংকেত দিলেন রণবীর।

[আরও পড়ুন: Shah Rukh Khan: ওয়েব সিরিজের হাত ধরে কামব্যাক করছেন কিং খান! ভিডিও ঘিরে তুঙ্গে জল্পনা]

 

Advertisement
Next