করণ জোহরের ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলাম: শাশ্বত চট্টোপাধ্যায়

08:19 PM Sep 23, 2021 |
Advertisement

সুপর্ণা মজুমদার ও মণিশংকর চৌধুরী: বলিউডে বাড়ছে তাঁর পরিসর। তবে চরিত্র মনের মতো না হলে শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) করণ জোহরের মতো প্রযোজকের অফার ফিরিয়ে দিতেও দ্বিতীয়বার ভাবেন না। একান্ত সাক্ষাৎকারে সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়ে সেই কথাই জানালেন অভিনেতা। পাশাপাশি কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতাও শেয়ার করলেন।

Advertisement

Advertising
Advertising

‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র প্রচারের ফাঁকেই সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়েছিলেন শাশ্বত। সেখানেই বলিউডের প্রসঙ্গ ওঠে। করণ জোহরের (Karan Johar) ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে অভিনয়ে প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু করজোড়ো সে প্রস্তাব প্রত্যাখান করেন শাশ্বত। ছবিতে আলিয়া ভাটের (Alia Bhatt) বাবার চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন অভিনেতা। কিন্তু তার জন্য ভারতনাট্যম শিখতে হতো তাঁকে। এক মাসের মধ্যে এমন একটা নৃত্যশৈলী শেখা সম্ভব নয়, তাই হাত জোড় করেই করণ জোহরের প্রস্তাব ফিরিয়ে দেন শাশ্বত।

[আরও পড়ুন: পিভি সিন্ধুর সঙ্গে জমিয়ে ব্যাডমিন্টন খেললেন দীপিকা, জয়ী কে? দেখুন ভিডিও]

কিছুদিন আগেই কঙ্গনা রানাউতের সঙ্গে ‘ধাকড়’ সিনেমার শুটিং শেষ করেছেন শাশ্বত। সেই স্মৃতিকথা উঠে এল তাঁর কথায়। বুদাপেস্টে অল্প সময়ের শুটিংয়েই দারুণ মজা হয়েছিল। কঙ্গনার উদ্যোগেই সকলে সিনেমা দেখতে গিয়েছিলেন। সিনেমা হলে গিয়ে অবাকও হয়েছিল ‘ধাকড়’ টিম। কারণ যাঁদের করোনা টিকার (Corona Vaccine) দু’টি ডোজ হয়ে গিয়েছে, তাঁরা কেউ মাস্ক পরেননি। বরং কঙ্গনা-শাশ্বতদের মুখে মাস্ক দেখে অবাক হয়েছিলেন প্রত্যেকে।টলিউড-বলিউড সামলাতে এখন আর খুব একটা অসুবিধা হয় না শাশ্বত চট্টোপাধ্যায়ের।

দেখুন ভিডিও:

‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র রাজা’র পাশাপাশি মুক্তির অপেক্ষায় তাঁর একগুচ্ছ ছবি। বাংলায় মুক্তি পাচ্ছে ‘ষড়রিপু ২’, ‘তখন কুয়াশা ছিল’। হিন্দি ছবির ঝুলিতে আবার ‘ধাকড়’ ছাড়াও রয়েছে অনুরাগ কশ্যপ পরিচালিত ‘দোবারা’ এবং রাজকুমার সন্তোষি পরিচালিত ‘ব্যাড বয়।’

[আরও পড়ুন: ফের প্রযোজক-ফেডারেশন তরজা, বন্ধ হতে পারে একাধিক ধারাবাহিকের শুটিং]

This browser does not support the video element.

Advertisement
Next