shono
Advertisement

OTT নয়, সিনেমা হলেই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’! তারিখ জানালেন পরিচালক রোহিত শেট্টি

এর আগে দু'বার পিছিয়ে যায় এই ছবির মুক্তি।
Posted: 08:26 PM Sep 25, 2021Updated: 08:26 PM Sep 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষমেশ মুক্তি পেতে চলেছে পরিচালক রোহিত শেট্টির বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। প্রায় এক বছরের টালবাহানার পর। বার বার মুক্তি পিছিয়ে যাওয়ার পর পরিচালক রোহিত অবশেষে মুক্তির তারিখ জানিয়ে দিলেন। শনিবার রোহিত সোশ্য়াল মিডিয়ায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছবি শেয়ার করে জানালেন এ বছরের দিওয়ালিতেই মুক্তি পাবে অক্ষয় কুমার (Akshay Kumar), রণবীর সিং (Ranveer Singh), অজয় দেবগণ (Ajay Devgan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত সূর্যবংশী।

Advertisement

করোনা আবহে গত বছর এই ছবির মুক্তি পিছিয়ে গিয়েছিল। ঠিক পুজোর আগে সিনেমা হল খুললেও, ‘সূর্যবংশী’র রিলিজ সম্ভব হয়নি। অনেকেই মনে করছিলেন হয়তো পরিচালক রোহিত শেট্টি ওটিটিতেই রিলিজ করাবেন এই ছবি। তবে রোহিত স্পষ্ট জানিয়ে ছিলেন, এই ছবির মুক্তি কোনওভাবেই ওটিটিতে নয়, সিনেমা হলেই মুক্তি পাবে। রীতিমতো জেদ নিয়েই বসে ছিলেন গোটা ছবির টিম।

[আরও পড়ুন: ‘কেন নারীকে শুধু শরীরের সৌন্দর্যের নিরিখেই বিচার করা হয়?’, প্রশ্ন ঋতাভরীর]

তারপর শোনা গেল চলতি বছরের এপ্রিল মাসের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে। তবে ফের করোনার জেরে সিনেমা হলে তালা পড়ল। ফের আটকে গেল এই ছবির মুক্তি। নতুন খবর অনুযায়ী, ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে খুলতে চলেছে সিনেমা হল। তাই এই সুযোগটা আর হাতছাড়া করতে চাইছেন না সূর্যবংশী টিম। তাই দিওয়ালির বক্স অফিসকে হাতের মুঠোয় নিতে চাইছেন রোহিত শেট্টি।

[আরও পড়ুন: মাদককাণ্ডে গোয়া থেকে গ্রেপ্তার অর্জুন রামপালের প্রেমিকার ভাই]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement