shono
Advertisement

উলটো মাস্ক পরে বিমানবন্দরে Salman Khan, ফের বিতর্কে বলিউডের ‘টাইগার’

এর আগে মাস্ক না পরে বিমানবন্দরে ঢুকতে গিয়ে বিতর্কে জড়িয়েছিলেন সলমন।
Posted: 06:34 PM Sep 27, 2021Updated: 07:29 PM Sep 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা কিছুটা নিয়ন্ত্রণে। তবে এখনও ভাইরাস মুক্ত হয়নি দেশ। তৃতীয় ঢেউয়ের আশঙ্কায় প্রায় সকলে। এই পরিস্থিতিতে টিকাকরণের পাশাপাশি মাস্কই ভরসা। কিন্তু সেই মাস্কের জেরেই ফের বিতর্কে বলিউডের ভাইজান (Salman Khan)। উলটো মাস্ক পরে সমালোচিত অভিনেতা।

Advertisement

প্রায় সাড়ে ৩ বছর পর শুটিং ফ্লোরে টাইগার। ‘টাইগার ৩’-র কাজে এতদিন ব্যস্ত ছিলেন সলমন খান। ‘এক থা টাইগার’ (Ek tha tiger), ‘টাইগার জিন্দা হ্যায়’র পর বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সলমন খান ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) রসায়ন দেখতে পাবেন দর্শক। কখনও রাশিয়া আবার কখনও তুরস্কে ছবির শুটিং সেরেছেন। এখন শেষ হয়েছে ছবির শুটিং। ব্যস্ত শিডিউল শেষে রবিবারই মুম্বই ফেরেন তিনি।

[আরও পড়ুন: সিনেমা হলে নয়, ছোটপর্দায় মুক্তি পাচ্ছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’!]

ভাইজান মুম্বই ফিরছেন বলে কথা! বিমানবন্দরে অনুরাগীদের ভিড় জমবে না, তা তো হতেই পারে না। তাই তো ক্যামেরার ফ্ল্যাশে ভরে ওঠে বিমানবন্দর। ছবিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

তবে গন্ডগোল যে লুকিয়ে রয়েছে মাস্কে। কারণ, উলটো মাস্ক পরে বিমানবন্দরে দেখা গেল সলমনকে।নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ভাইজান। অনুরাগীরা সমালোচনা করেন। অনেকেই সলমনকে মনে করিয়ে দেন, “মাস্ক উলটো পরেছেন।”

আবার কেউ কেউ সোজা করে মাস্ক পরার পরামর্শ দেন। মাস্ক পরার অভ্যাস না থাকার ফলে এমন বিপত্তি বলেও খোঁচা কারও কারও। 

এই ঘটনার ঠিক মাসখানেক আগেই মাস্ক বিতর্কে জড়িয়েছিলেন সলমন খান। ঘটনাস্থল ছিল মুম্বই বিমানবন্দরই। ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে রাশিয়া যাওয়ার সময় মাস্ক (Mask) ছাড়া মুম্বই বিমানবন্দরে ঢুকতে দেখা যায় তাঁকে। কোভিড নিয়মবিধি লঙ্ঘন করায় সিআইএসএফ জওয়ান তাঁকে ‘শিক্ষা’ দেন। মাস্ক পরে বিমানবন্দরে তাঁকে ঢুকতে বলা হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এবার উলটো মাস্ক পরে বিতর্কে জড়ালেন সলমন খান।

[আরও পড়ুন: পরীমণিকে জেলমুক্ত করে কাজে ফিরলেন বাংলাদেশি নায়ক, কলকাতায় শুটিং সারলেন আমান রেজা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement