shono
Advertisement

মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ এনে রাজ-শিল্পার নামে এফআইআর শার্লিন চোপড়ার!

এর আগেও রাজ কুন্দ্রার নামে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন শার্লিন।
Posted: 07:37 PM Oct 16, 2021Updated: 09:58 PM Oct 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ কুন্দ্রা (Raj Kundra) ও শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) নিয়ে ফের সরব হলেন অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। এবার রাজ ও শিল্পার নামে যৌন নির্যাতন ও মানসিক অত্যাচারের অভিযোগ এনে এফআইআর করলেন শার্লিন। খবর অনুযায়ী, জুহু থানায় এই দম্পতির নামে অভিযোগ দায়ের করেছেন শার্লিন।

Advertisement

সংবাদ সংস্থাকে শার্লিন জানিয়েছেন, ‘রাজ আমার উপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’ শুধু তাই নয়, শার্লিন রাজ কুন্দ্রার সঙ্গে সঙ্গে শিল্পা শেট্টির বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন।

এর আগে, ২০২১ সালের এপ্রিল মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন যৌন হেনস্তার মামলা করেছিলেন শার্লিন। সেই মামলারই তথ্য এতদিন বাদে এল সামনে। শার্লিনের অভিযোগ রাজ কুন্দ্রা তাঁকে জোর করে চুমু খায়!

শার্লিনের কথায়, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।

[আরও পড়ুন: দুর্গাপুজোয় বাংলাদেশে সাম্প্রদায়িক অশান্তি নিয়ে গর্জে উঠলেন পরমব্রত, কী লিখলেন অভিনেতা?]

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মঙ্গলবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

অ্যাডাল্ট ভিডিওর জগতে বেশ পরিচিত নাম শার্লিন চোপড়া। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন শার্লিন। শোনা যায়, বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন। সূত্রের খবর মানলে সেই সময়ও এক একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লক্ষ টাকা পেতেন শার্লিন চোপড়া। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছিলেন এই মডেল অভিনেত্রী।

[আরও পড়ুন: মেয়েকে খুঁজতে মরিয়া পরমব্রত-তনুশ্রী, ডিসেম্বরে আসছে নতুন ছবি ‘অন্তর্ধান’]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement