shono
Advertisement

COVID-19 Update: টলিপাড়ায় চওড়া হচ্ছে করোনার থাবা, এবার RT-PCR টেস্ট করালেন দেব

করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী রেশমি সেন।
Posted: 02:03 PM Jan 05, 2022Updated: 02:20 PM Jan 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত অভিনেতা দেব। সাত সকালেই ছড়িয়ে পড়েছিল এমন খবর। টলিউডের সুপারস্টারের আরোগ্য কামনা করে টুইট করতে শুরু করেন অনুরাগীরা। কিন্তু দেব জানিয়ে দিলেন, তিনি পজিটিভ নন। তবে করোনা পরীক্ষা করিয়েছেন। রিপোর্টের অপেক্ষায় রয়েছেন।

Advertisement

এদিন টুইটারে ঘাটালের তৃণমূল সাংসদ লেখেন, “আমার করোনা আক্রান্ত হওয়ার যে খবর ছড়িয়েছে, তা এখনও পর্যন্ত মিথ্যে। আজ সকালেই RT-PCR টেস্ট করিয়েছি। রাতে রিপোর্ট পাব। আপনারা পাশে থাকায় ধন্যবাদ। তবে একটা কথা বলতেই নয়, এখন একটি কঠিন লড়াই চালাচ্ছি আমরা। সিনেমা, মিছিল, বড় জনসমাবেশ, মেলা- সবকিছু অপেক্ষা করতে পারে।” অর্থাৎ এই অতিমারী আবহে যে নির্বাচন থেকে চলচ্চিত্র উৎসব, কোনও কিছু আয়োজনই বুদ্ধিমানের কাজ নয়, পরোক্ষে যে সে কথাই বলে দিলেন দেব।

[আরও পড়ুন: ন্যাজাল ভ্যাকসিনই হতে পারে বুস্টার ডোজ, ভারত বায়োটেককে চূড়ান্ত ট্রায়ালের ছাড়পত্র কেন্দ্রর]

দেবের করোনার কবলে পড়ার কথা উঠে আসতেই অনুরাগীদের কৌতূহল বাড়ে রুক্মিণী মৈত্রকে নিয়ে। তবে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এ নিয়ে কোনও আপডেট দেননি অভিনেত্রী। এদিকে, করোনা আক্রান্ত হয়েছেন বাংলা ছবির জগতের অভিনেত্রী রেশমি সেন। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

এর আগে করোনার কবলে পড়েছিলেন সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। দু’জনেই রয়েছেন হোম আইসোলেশনে। আবার মঙ্গলবার রাতে পরিচালক রাজ চক্রবর্তী জানান, তিনি ও স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন। রিপোর্ট পজিটিভ এসেছে কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়েরও।

[আরও পড়ুন: সৌরভের পর কোভিড পজিটিভ মেয়ে সানা, অমিতাভ বচ্চনের বাড়িতেও করোনার হানা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement