shono
Advertisement

সুন্দরী বাহিনী তৈরির দায়িত্বে ঋদ্ধি-ঊষসী, দেখুন ‘সুন্দরবনের বিদ্যাসাগর’সিরিজের ট্রেলার

সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন 'মন্দার' সিরিজ খ্যাত সুদীপ ধারা।
Posted: 03:35 PM Mar 04, 2022Updated: 03:42 PM Mar 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ (Sundarbaner Vidyasagar) ওয়েব দুনিয়ায় ফিরছেন ঋদ্ধি সেন (Riddhi Sen)। তাঁর সঙ্গে রয়েছে ছোটপর্দায় জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায় (Ushasi Ray)। হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে নতুন এই সিরিজ। তার আগে প্রকাশ্যে এল ট্রেলার। 

Advertisement

ট্রেলার যেটুকু আভাস পাওয়া যাচ্ছে সেই অনুযায়ী সিরিজে ঋদ্ধির চরিত্রের নাম বিদ্যাসাগর। তবে পড়াশোনায় সে বিশেষ ভাল নয়। সংস্কৃত ভাষায় সেকেন্ড ক্লাসে স্নাতক হওয়ার পর আচমকাই চাকরির সুযোগ আসে। কী সেই চাকরি? সুন্দরবনের কুমীরখালি গ্রামের বিধবাদের উন্নয়নের জন্য গড়ে তুলতে হবে সুন্দরী বাহিনী। তাঁদের স্বর্নিভর করে তুলতে হবে। এই কাজ করতে গিয়েই আবার ষড়যন্ত্রের পাঁকে জড়িয়ে পড়ে বিদ্যাসাগর।

[আরও পড়ুন: ‘চিরদিনই তুমি যে আমার…’, বলিউড অভিনেতাকে জড়িয়ে ভিডিও শেয়ার শ্রীলেখার]

সিরিজে সুন্দরবনের বিধবার চরিত্রে অভিনয় করেছেন ঊষসী। তাঁর সঙ্গে ঋদ্ধির চরিত্রের বন্ধুত্ব দেখানো রয়েছে। এছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘মন্দার’ সিরিজ খ্যাত সুদীপ ধারা। রয়েছেন রূপাঞ্জনা মিত্র, শংকর দেবনাথ, কাবেরী বসু।

অর্কদীপের লেখা সিরিজটি পরিচালনা করেছেন কোরক মুর্মু। কমেডির মোড়কেই থ্রিলার গল্প বলেছেন পরিচালক। তার মধ্যে সুন্দরবনের নানা সমস্যার কথা তুলে ধরেছেন।

 ২০২১ সালে ‘অনুসন্ধান’ সিনেমায় দেখা গিয়েছিল ঋদ্ধিকে।  এর আগে ‘পাঁচফোড়ন’ সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। অন্যদিকে ছোটপর্দায় ‘কাদম্বিনী’ সিরিয়াল শেষ হওয়ার পর সিরিজেই বেশি দেখা গিয়েছে ঊষসীকে। ‘টুরু লাভ’, ‘ব্যোমকেশ’ সিরিজ থেকে ‘রুদ্রবীণার অভিশাপ’— ২০২১ সালে একাধিক সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। এবার সুন্দরবনের বিধবার চরিত্রে অভিনয় করেছেন। ১১ মার্চ থেকে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে দেখা যাবে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’। 

[আরও পড়ুন: ভাবা যায়! তিন বোনকে একই সঙ্গে বিয়ে করে বসলেন ‘সাহসী’ যুবক! তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement