রোগা নয়, ‘চটকানো’র জন্য গোলগাল ঐন্দ্রিলাকেই চান অঙ্কুশ

08:39 AM May 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন খারাপ অঙ্কুশের (Ankush Hazra)। সেই ঐন্দ্রিলা (Oindrila Sen) আর নেই যাঁর গালটা আদর করে চটকে দেওয়া যায়। এখন ঐন্দ্রিলা একদম রোগা। যা একদম পছন্দ হচ্ছে না টলিউড তারকার। পুরনো ঐন্দ্রিলাকেই ফেরত চান তিনি। সোশ্যাল মিডিয়ায় জানালেন এই আকুতি। 

Advertisement

নিজেকে কড়া নিয়মে রেখেছেন ঐন্দ্রিলা। নিয়মিত শরীরচর্চা করেন। চকোলেট, পেস্ট্রি ইদানীং ছুঁয়েও দেখেন না। ফল মিলছে হাতেনাতে। এক্কেবারে স্লিম অ্যান্ড ট্রিম চেহারা হয়েছে অভিনেত্রীর। কিন্তু এই স্লিম অ্যান্ড ট্রিম ঐন্দ্রিলাতেই আপত্তি অঙ্কুশের। পুরনো গোলগাল প্রেমিকাকেই ফেরত পেতে চান তিনি। 

Advertising
Advertising

[আরও পড়ুন: চমকে ঠাসা ‘আশ্রম সিজন ৩’র ট্রেলার, ‘বাবা নিরালা’র চরিত্রে নজর কাড়লেন ববি]

সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার পুরনো ও নতুন ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। ক্যাপশনে দুঃখ প্রকাশ করে অভিনেতা লিখেছেন, “ইশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল… অনেক চেষ্টা করছি ওর মুখে চকোলেট, মিষ্টির মতো জিনিস দেওয়ার…আমি আমার পুরনো ঐন্দ্রিলাকে ফেরত চাই!”  

বহু বছরের সম্পর্ক অঙ্কুশ ও ঐন্দ্রিলার। মজার ছলেই পোস্টটি করেছেন অভিনেতা। উল্লেখ্য, বাস্তবের এই সম্পর্ক সিনেমাতেও হিট। প্রথমবার বড়পর্দায় রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবিতে জুটি বাঁধেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ২০২১ সালে যখন ‘ম্যাজিক’ মুক্তি পায়, তখনও সিনেমা হলে শর্তসাপেক্ষে দর্শক বসার অনুমতি ছিল। তা সত্ত্বেও বেশ ভাল ব্যবসা করে ছবিটি। পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর নতুন ছবি ‘লাভ ম্যারেজে’ও জুটি বেঁধেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ছবিতে রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্যকেও দেখা যাবে।

[আরও পড়ুন: সলমনের পরিবারে ফের ভাঙন, ২৪ বছরের বিয়ের সম্পর্কে ইতি টানলেন সোহেল খান]

Advertisement
Next