shono
Advertisement

বিতর্কে ইতি, ছবি মুক্তির দ্বিতীয় সপ্তাহে নন্দনে শো পেল সৃজিতের ‘X=প্রেম’

ছবি রিলিজের প্রথম সপ্তাহে নন্দনে শো না পাওয়ায় রাজ চক্রবর্তীর সঙ্গে তরজায় মেতেছিলেন সৃজিত।
Posted: 03:42 PM Jun 09, 2022Updated: 04:06 PM Jun 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষমেশ নন্দন প্রেক্ষাগৃহে জায়গা করে নিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের Srijit Mukherji) নতুন ছবি এক্স ‘X=প্রেম’। সব বিতর্ককে পিছনে ফেলে ছবি মুক্তির দ্বিতীয় সপ্তাহে নন্দনে দেখা যাবে এই ছবি। বুক মাই শো অ্যাপ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, শুক্রবার থেকে নন্দনে বেলা ১২ টা শো টাইমে দেখানো হবে সৃজিতের এই ছবি।

Advertisement

গত শুক্রবার মুক্তি পেয়েছে সৃজিতের ‘X=প্রেম’। সেদিনই মুক্তি পায় রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) নতুন ছবি ‘হাবজি গাবজি’ (Habji Gabji)। রাজের এই ছবি নন্দনে শো পেলেও, জায়গা পায় না ‘X=প্রেম’। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তরজা শুরু হয়েছিল সৃজিত ও রাজের মধ্যেও। “একই দিনে মুক্তি পাচ্ছে দু’টি ছবি। দু’জনই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলাম। কিন্তু মাত্র একজন ছাড়পত্র পেয়েছেন। আদর্শগত ও ন্যায়সঙ্গত কারণে দু’টি ছবিরই ছাড়পত্র পাওয়া উচিত ছিল। না হলে একজনও পাবেন না।”, ‘X=প্রেম’-এর শো না পাওয়া নিয়ে গত বৃহস্পতিবার টুইটারে এমনটাই লিখেছিলেন সৃজিত। তার উত্তরে রাজ লিখেছিলেন, ‘হাবজি গাবজি নিয়ে কন্ট্রোভার্সি করে লাভ নেই।’

[আরও পড়ুন: ‘গোর্খাল্যান্ডে’ বেড়াতে গিয়েছেন জোজো? সংগীতশিল্পীর পোস্ট ঘিরে বিতর্ক তুঙ্গে ]

এই বিতর্কের জেরেই ফেসবুক লাইফে এসে নিজের বক্তব্য জানান সৃজিত। ভিডিওয় সৃজিত জানান, কোনও বিশেষ ছবি বা বিশেষ মানুষের বিরুদ্ধে তিনি কিছু লেখেননি বা বলেননি। বন্ধু রাজ চক্রবর্তী (Raj Chakraborty) বা তাঁর ছবি ‘হাবজি গাবজি’র বিরুদ্ধে তো নয়ই। “রাজ আমার খুবই ভাল বন্ধু এবং ওর ‘হাবজি গাবজি’ নন্দনে রিলিজ হচ্ছে এটা খুব ভাল কথা, খুবই আনন্দের কথা। তাতে কোনও অসুবিধা, কোনও বক্তব্য নেই। একথা ভুল যে আমি চাই না রাজের ছবি নন্দনে মুক্তি পাক।”

তবে আপাতত নন্দনে শো পাওয়ার খবরে এই বিতর্কে ইতি পড়ল। সৃজিতের ‘X=প্রেম’ ছবির গল্পে উঠে আসবে কলেজ প্রেম। তবে একেবারেই এই প্রেমের গল্প অন্যস্বাদের।

[আরও পড়ুন: অভিনয় অতীত? স্ত্রী গৌরীর কাছে নতুন কাজ শিখতে চান শাহরুখ খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement