ফের ‘মসিহা’সোনু সুদ, তাইল্যান্ডে আটকে পড়া যুবককে বাড়ি ফেরালেন অভিনেতা

03:50 PM Jun 15, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মসিহার অবতারে ধরা দিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। এক যুবককে তাইল্যান্ড থেকে বাড়ি ফিরিয়ে ফের অনুরাগীদের কাছ থেকে প্রশংসা কুড়িয়ে নিলেন সোনু  (Sonu Sood)।

Advertisement

গপ্পোটা হল, প্লেনের টিকিট না পেয়ে সোশ্যাল মিডিয়ায় সোনুকে উদ্দেশ্য করে সাহিল খান নামের এক ব্যক্তি জানিয়েছিলেন, তাইল্যান্ড থেকে বের হতে পারছি না। দয়া করে সাহায্য করুন।

এই যুবকের বার্তা শুনে সঙ্গে সঙ্গেই সাড়া দেন সোনু সুদ। টুইটারে সোনু সুদ ব্যক্তিকে জানান, টিকিট পাঠিয়ে দেওয়া হয়েছে। পরিবারের সঙ্গে দেখা হওয়ার সময় এসেছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: পৌরাণিক গাথার সঙ্গে কল্পকাহিনির মিশেল, দেখুন রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার]

করোনাকালে সাধারণ মানুষদের সাহায্যের জন্য বহুবার এগিয়ে এসেছেন সোনু সুদ (Sonu Sood)। করোনা আবহে যখন গোটা দেশ স্তব্দ হয়েছিল, তখন পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর দায়িত্ব নিজে কাঁধে তুলে নিয়েছিলেন সোনু। শুধু তাই নয়, কখনও গরীব মানুষকে বাড়ি তৈরির জন্য অর্থ সাহায্য করেছেন, কখনও আবার আর্থিক সাহায্য করেছেন দুঃস্থ পড়ুয়াদের। সাধারণ মানুষ তো সোনুকে ‘মসিহা’ বলেই ডাকতে শুরু করে দিয়েছিলেন। বলিউডের সেই মসিহাই এবার বিমানে এক বৃদ্ধর সাহায্য করে ফের বুঝিয়ে দিলেন, তিনি তারকার হলেও আদপে মাটির মানুষ।

কয়েকদিন আগে, দক্ষিণ আফ্রিকা যাচ্ছিলেন সোনু সুদ। বিমান ওঠার সময় সোনু লক্ষ্য করেন এক বয়স্ক ব্যক্তি ঠিক করে হাঁটতে পারছেন না। সঙ্গে সঙ্গে বৃদ্ধর দিকে এগিয়ে যান সোনু। বৃদ্ধ ব্যক্তিকে ছেড়ে দেন নিজের বিজনেস ক্লাস। আর নিজে গিয়ে বসে পড়েন ইকোনমি ক্লাসে। সম্প্রতি এক অনুরাগী এই ঘটনার কথা টুইটও করেন। আর সেটাই রিটুইট করে সোনু লেখেন, ‘অনেক সময় ইকোনমি ক্লাসের আসন, বিজনেস ক্লাসের আসন থেকে বেশি আরামদায়ক!’

সম্প্রতি সোনু সুদের আরেকটি টুইট নিয়েও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। গরম থেকে বাঁচতে এক অনুরাগীর বিয়ার চাওয়ার ঘটনায় সোনুর জবাবে আপ্লুত হন অনুরাগীরা। ঘটনাটি ঘটে, এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় সোনুকে লেখেন, শীতকালে আপনি শীতবস্ত্র বা কম্বল দিয়ে সাহায্য করেন। গরমে আপনি বিয়ার দিন! তার উত্তরে সোনু সুদ লেখেন, ‘বিয়ারের সঙ্গে ভুজিয়া চলবে?’

[আরও পড়ুন: ‘মৃগয়া’র ৪৬ বছর পর ফের বড়পর্দায় জুটি বাঁধছেন মিঠুন চক্রবর্তী ও মমতা শংকর! ]

Advertisement
Next