shono
Advertisement

বলিউডে বড় সুযোগ বাংলার সুস্মিতার, কাজ করবেন নাসিরউদ্দিন শাহ-অদিতি রাও হায়দরির সঙ্গে!

‘প্রেম টেম’ ছবিতে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন সুস্মিতা।
Posted: 03:14 PM Jun 17, 2022Updated: 03:14 PM Jun 17, 2022

শম্পালী মৌলিক: বলিউডে খুব বড় ব্রেক পেতে চলেছেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ‌্যায় (Susmita Chatterjee) এমনটাই শোনা যাচ্ছে। সবকিছু পরিকল্পনা মাফিক চললে নাসিরউদ্দিন শাহ (Naseeruddin Shah) ও অদিতি রাও হায়দরি (Aditi Rao Hydari) অভিনীত একটি হিন্দি ছবিতে কাজ করবেন সুস্মিতা।

Advertisement

মূলত ফ‌্যামিলি ড্রামা ঘরানার ছবিটি। পরিচালনায় মুম্বই নিবাসী বাঙালি পরিচালক অর্পণ রায়। রান্নাবান্নার বিশেষ গুরুত্ব রয়েছে চিত্রনাট্যে। শোনা যাচ্ছে, অন‌্য প্রধান চরিত্রে থাকবেন সুপ্রিয়া পাঠক, নমিত দাস। বোঝাই যাচ্ছে সমস্ত তুখোড় অভিনেতারা থাকতে পারেন এই ছবিতে। এঁদের পাশাপাশি বাংলার সুস্মিতাকেও একটি তাৎপর্যপূর্ণ চরিত্রে দেখা যাবে বলে খবর।

[আরও পড়ুন: ১৮৩ কোটি টাকায় বিক্রি হয়ে গেল কিংবদন্তি পরিচালক-প্রযোজক বি আর চোপড়ার বাংলো]

অভিনেত্রী প্রথমবার নজর কেড়েছিলেন অনিন্দ‌্য চট্টোপাধ‌্যায় পরিচালিত ‘প্রেম টেম’ (Prem Tame) ছবিতে। অভিনয়ের পাশাপাশি, আগে থেকেই মডেলিং জগতে সুস্মিতা পরিচিত নাম। আসানসোলের কুলটির মেয়ে তিনি, কিন্তু শহরতলি থেকে এসেও অল্প দিনে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে চেষ্টায় ত্রুটি রাখেননি। ‘প্রেম টেম’ ছবির পরে বাংলা ওয়েব সিরিজেও কাজ করেছেন। সঞ্জয় নাগের একটি হিন্দি ছবিতেও তিনি অভিনয় করেছেন কিছুদিন আগে, যা মুক্তির অপেক্ষায়। এছাড়া অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে সুস্মিতা আছেন মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তীর সঙ্গে।

অভিজিৎ গুহ, সুদেষ্ণা রায়ের ‘জয় কালী কলকাত্তাওয়ালি’তেও সুস্মিতা কাজ করেছেন। যেখানে নুসরত, সোহম, সোমরাজ রয়েছেন। সোহম চক্রবর্তীর প্রোডাকশনের ছবি, প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘পাকা দেখা’তেও রয়েছেন সুস্মিতা। এছাড়া প্রসেনজিৎ, দেব, ইশা অভিনীত ‘কাছের মানুষ’ ছবিতে স্বল্প পরিসরে পাওয়া যাবে সুস্মিতাকে। কাজ করছেন জিতের সঙ্গে ‘চেঙ্গিস’ ছবিটিতেও। তবে এরকম বড় মাপের হিন্দি ছবিতে সুযোগ তাঁর জন‌্য প্রথমবার। অভিনেত্রীকে এই ব‌্যাপারে ফোনে জিজ্ঞেস করলে, তিনি উত্তর দিতে নারাজ।

[আরও পড়ুন: পয়গম্বর বিতর্ক: গোটা হিন্দু সমাজের তরফে মুসলিমদের কাছে ক্ষমা চাইলেন সংগীত পরিচালক বিশাল দাদলানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement