সেরা বাবা হতে চান, সন্তানকে কোলে নেওয়ার ট্রেনিং নিচ্ছেন রণবীর কাপুর!

08:24 PM Jul 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউদের পর্দায় তিনি সেরা নায়ক। আলিয়া ভাটের কাছে তিনি সেরা প্রেমিক, সেরা স্বামী। আর এবার তাঁর সেরা বাবা হওয়ার পালা! আর তাই তো রণবীর কাপুর দিনরাত এখন ভাল বাবা হওয়ার তৈয়ারি করে যাচ্ছেন!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি স্টার পরিবার শোয়ে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। সেখানে ছিলেন অনুপমা ধারাবাহিকের অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়। সুযোগ পেয়ে রূপালীর থেকে অভিভাবকত্ব নিয়ে টিপস নিলেন রণবীর (Ranbir Kapoor)। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ধারাবাহিকের একটি ভিডিওতে দেখা গেল কোলে একটা পুতুল নিয়ে তাকে খাওয়ানো, ন্যাপি পরানোর মতো কাজগুলো শিখে ফেললেন রণবীর। রণবীরের ভিডিও দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘নামটা মনামী, মনে থেকে যাব!’ Vitamin M-এর প্রথম গানে ‘সোহাগ’ ছড়ালেন অভিনেত্রী]

২৭ জুন ইনস্টাগ্রামে মা হওয়ার সুখবর দিয়েছিলেন আলিয়া ভাট। ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেছিলেন আলিয়া। একটিতে দেখা গিয়েছিল, কোনও বেসরকারি হাসপাতাল বা ডায়াগনস্টিক সেন্টারের বেডে শুয়ে রয়েছেন আলিয়া। আলট্রা সোনোগ্রাফি করাতেই যে গিয়েছেন বলি অভিনেত্রী, তা স্পষ্ট। কারণ, বেডের সামনেই রাখা একটি স্ক্রিন। যার উপরে একটি লাল হৃদয়ের ইমোজি। দ্বিতীয় ছবিটিতে একটি সুখী পরিবারের ইঙ্গিত। সেই ছবিটিতে দেখা গিয়েছে, সিংহের গালে মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে একটি সিংহী। আর বাবা-মার দিকে তাকিয়ে রয়েছে খুদে ছানা। তবে ছবির ক্যাপশনেই বাজিমাত করেছেন আলিয়া। কারণ, তিনি লিখেছিলেন, “আমাদের সন্তান…. শীঘ্রই আসছে।”

Advertising
Advertising

আলিয়া এবং রণবীরের পরিবার যে বাড়তে চলেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ, দুই থেকে তিন হতে চলার মতো সুখবর নিজেই দিয়েছেন তাঁর ঘরনি। আর তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনে। কেউ কেউ আবার জীবনের বিশেষ গুরুত্বপূর্ণ সময়ে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।

[আরও পড়ুন: বনবিড়ালের মলে কফি বীজ! ইন্দোনেশিয়ায় আজব পানীয়তে চুমুক নুসরত-যশের ]

Advertisement
Next