shono
Advertisement

নির্লজ্জ! ইদের দিন ‘অশালীন’পোশাক পরায় নেটিজেনদের রোষানলে উরফি জাভেদ

ভিডিও প্রকাশ্যে আসতেই কাঠগড়ায় সোশ্যাল মিডিয়ার তারকা।
Posted: 09:27 AM Jul 11, 2022Updated: 01:01 PM Jul 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবরে থাকতে নানা কাণ্ড ঘটিয়ে থাকে উরফি জাভেদ (Urfi Javed)। কখনও খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন, কখনও আবার যৌন আবেদন ভরা উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন। আর তার জন্যই এবার নেটিজেনদের একাংশের রোষানলে সোশ্যাল মিডিয়ার তারকা। ইদের দিন অশালীন পোশাক পরার অভিযোগে তাঁকে একহাত নিয়েছেন অনেকে। 

Advertisement

লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা।  ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে এখন উরফির খ্যাতি সোশ্যাল মিডিয়া স্টার হিসেবেই। তাই প্রায় প্রতিদিনই এমন কিছু একটা করে দেন, যে গোটা সপ্তাহ উরফিকে নিয়েই মত্ত থাকে গুঞ্জন পাড়া।

[আরও পড়ুন: OMG! স্ত্রী দীপিকার জন্য বিশেষ উপহার আনতে গিয়ে শূকরের অণ্ডকোষ খেলেন রণবীর সিং!]

গত রবিবার অর্থাৎ ইদের দিন ফ্লোরাল প্রিন্টের শাড়ি পরেছিলেন উরফি। আর তাঁর সঙ্গে পরেছিলেন ব্রালেট। শাড়ির আঁচল এমনভাবে নিয়েছিলেন যাঁতে বক্ষযুগলের ভাঁজ দেখা যায়। এতেই চটেছেন নেটিজেনদের একাংশ। “কিছু তো লজ্জা রাখ। আজকের দিনে এমন পোশাক না পরলেই নয়!”, “মুসলিম সমাজে কিছু নির্লজ্জেরও জন্ম হয়”, এমন মন্তব্য করা হয়েছে উরফির ভিডিওয়।

তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রূপ, সবই হয়। তবে তা নিয়ে বিশেষ মাথা ঘামান না  উরফি। ইদে এভাবে শাড়ি পরতে নেই তা জানেন তিনি। তবে তিনি উরফি জাভেদ, তাই যেমন ইচ্ছে তেমন পোশাক পরতে পারেন বলেই দাবি অভিনেত্রীর। 

[আরও পড়ুন: অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ছোটপর্দায় আসছে ‘ক্যানিং-এর মিনু’, দেখুন আগাম ঝলক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement