দক্ষিণ আর বলিউডের মিশেলে জমে ক্ষীর ‘গডফাদারে’র টিজার, দেখুন চিরঞ্জীবী-সলমনের কামাল

10:07 PM Aug 21, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবে আসবে তাঁর আপকামিং ছবি টাইগার থ্রি-এর ট্রেলার। এই অপেক্ষায় দিন গুনছেন সলমন খানের অনুরাগীরা। কিন্তু তারই মধ্যে সামনে এল তাঁর দক্ষিণী ছবি ‘গডফাদার’-এর টিজার। সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে যেখানে জুটি বেঁধেছেন তিনি। দক্ষিণের জমজমাট অ্যাকশন আর বলিউড স্টাইলের মিশেলে একেবারে জমে ক্ষীর গদফাদার ছবির টিজার।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

দক্ষিণী ছবিতে তেলুগু ছবির সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে অভিনয় করতে চলেছেন। আগেই জানিয়েছিলেন বলিউডের দাবাং খান! ‘গডফাদার’ দিয়েই দক্ষিণী ছবিতে হাতেখড়ি হতে চলেছে সলমনের। এ খবর সামনে আসার পর থেকেই সিনেপ্রেমীদের মধ্যে ছবি নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছিল। আর রবিবার ছবির টিজার সামনে আসতে যে সেই উত্তেজনা আরও কয়েকগুণ বেড়ে গেল, তা বলার অপেক্ষা রাখে না। ২২ আগস্ট চিরঞ্জীবীর জন্মদিন। তার আগেই মুক্তি পেল টিজার। সেখানেও শুভেচ্ছা জানানো হয়েছে সুপারস্টারকে।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘আত্মসম্মানের সঙ্গে আপস নয়’, গুলাম নবি আজাদের পর কংগ্রেসের পদ ছাড়লেন আনন্দ শর্মাও]

সুপারহিট মালায়লম ছবি ‘লুসিফার’কেই তেলুগু ভাষায় রিমেক করেছেন চিরঞ্জীবী। আর এই ছবিতেই অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সলমনকে। এক মিনিট ৩৩ সেকেন্ডের টিজারে আলাদা আলাদা করেই গুরুত্ব পেয়েছেন দুই তারকাই। একদিকে বন্দুক হাতে এন্ট্রি হচ্ছে চিরঞ্জীবীর তো অন্যদিকে কালো জ্যাকেট চাপিয়ে বাইকে চেপে ক্যামেরার সামনে হাজির সলমন। শোনা গিয়েছিল, সলমনের পানভেলের ফার্ম হাউসে নাকি এ ছবির শুটিং করেছেন চিরঞ্জীবী।

ইতিমধ্যেই সামনে এসেছে সলমনের ‘টাইগার থ্রি’ ছবির টিজার। যেখানে ক্যাটরিনাকে দেখা গিয়েছে একেবারে অ্যাকশন অবতারে। এবার রাজনৈতিক থ্রিলার ‘গডফাদারে’ও তাঁকে দেখা যাবে অ্যাকশন মুডে। চলতি বছরের শেষের দিকেই ছবিটি মুক্তি পাবে।

[আরও পড়ুন: ১৮ বছরের লড়াই নিমেষে মিথ্যে! ধর্ষকদের ‘হিরো’ হতে দেখে হতবাক বিলকিসের স্বামী]

This browser does not support the video element.

Advertisement
Next