কাশ্মীরে ইমরান হাশমির ছবির শুটিংয়ে পাথর, মাল্টিপ্লেক্স চালুর দিনই আঘাতের চেষ্টা!

03:35 PM Sep 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবারই জম্মু-কাশ্মীরে (Jammu and Kashmir) খুলল প্রথম মাল্টিপ্লেক্সের (Multiplex) দরজা। আর এদিনই বিপত্তির খবর পাওয়া যাচ্ছে। একধিক সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, উপত্যকায় ইমরান হাশমির (Emraan Hashmi) ছবির শুটিং চলাকালীন পাথর ছোঁড়া হয়েছে। তাতেই চাঞ্চল্য। কাশ্মীরে মাল্টিপ্লেক্স চালুর উদ্যোগে আঘাত হানার চেষ্টা বলেই মনে করা হচ্ছে। 

Advertisement

Advertising
Advertising

কাশ্মীরের পহেলগাঁও এলাকায় ‘গ্রাউন্ড জিরো’ সিনেমার শুটিং করছিলেন ইমরান হাশমি। শোনা গিয়েছে, শুটিং চলাকালীন এক ব্যক্তি পাথর ছোঁড়েন। প্রথমে আশঙ্কা করা হচ্ছিল, পাথরের আঘাতে আহত হয়েছেন ইমরান। তবে টুইটারে অভিনেতা জানান, পাথরের আঘাত তাঁর লাগেনি। তিনি অক্ষত রয়েছেন এবং খুব ভালভাবেই কাশ্মীরে শুটিং করেছেন।  

[আরও পড়ুন: দেব-প্রসেনজিৎকে খোলা চ্যালেঞ্জ ‘বং গাই’ কিরণের, পালটা জবাব দুই সুপারস্টারের]

উল্লেখ্য, নিজের ভাল থাকার খবর জানালেও শুটিংয়ে পাথর ছোঁড়া হয়েছিল কিনা সেই বিষয়ে কিছু লেখেননি ইমরান। এদিকে সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, পহেলগাঁওয়ে এক সিনেমার শুটিংয়ে পাথর ছোঁড়ার অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এই খবর তখনই প্রকাশ্যে এসেছে, যখন জম্মু-কাশ্মীরে প্রথম মাল্টিপ্লেক্সের উদ্বোধন করেছেন লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। শিবপুরা এলাকায় খোলা হয়েছে  মাল্টিপ্লেক্সটি। 

উদ্বোধনের সময়ে মনোজ সিনহা জানান, কাশ্মীরের মানুষ সিনেমা দেখতে ভালবাসেন। সিনেমার প্রতি তাঁদের বরাবর আগ্রহ রয়েছে। একটা সময় ছিল যখন প্রচুর মানুষ প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে আসতেন। মাল্টিপ্লেক্সের মাধ্যমে আবারও সেই আনন্দ তাঁরা পেতে চলেছেন। খুব শিগগিরিই পুলওয়ামা ও সোপিয়ানে মাল্টিপ্লেক্স খোলা হবে বলে জানান তিনি। আগামীতে জম্মু-কাশ্মীরের আরও একাধিক জায়গায় মাল্টিপ্লেক্স খোলা হবে বলেই খবর। শিবপুরার মাল্টিপ্লেক্সটিতে ১০০ জনের বসার জায়গা রয়েছে। তবে এই মাল্টিপ্লেক্স কতদিন ভালভাবে চালানো সম্ভব হবে, তা নিয়ে অনেকেই আশঙ্কিত। বিশেষ করে ইমরান হাশমির শুটিংয়ে পাথর ছোঁড়ার খবর প্রকাশ্যে আসার পর থেকে। মনে করা হচ্ছে, মাল্টিপ্লেক্স চালুর উদ্যোগে বাধা সৃষ্টি করতেই এমন কর্মকাণ্ড ঘটানো হচ্ছে। 

[আরও পড়ুন: ভাড়ার ফ্ল্যাটে উদ্ধার জনপ্রিয় নায়িকার ঝুলন্ত দেহ, আত্মহত্যা না খুন? তদন্তে পুলিশ]

 

Advertisement
Next