shono
Advertisement

দিওয়ালিতে মজলেন তারকারা, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা অমিতাভ-প্রিয়াঙ্কা-মাধবন-শ্রদ্ধাদের

প্রি-দিওয়ালি পার্টি থেকে শুরু হয়েছে বলি তারকাদের উৎসব পালন।
Posted: 08:03 PM Oct 24, 2022Updated: 08:33 PM Oct 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের আনন্দ কেড়ে নিয়েছিল মহামারী (Pandemic)। ফলে ২৪ অক্টোবর ২০২২, সোমবার দিনটা আরও বেশি করে মহার্ঘ হয়ে উঠল। কারণ বহুদিন পর খোলা মনে আলোর উৎসবে মাতল গোটা দেশ। আমজনতার মতোই দিওয়ালি (Diwali) পালন করলেন বলি তারকারা। দিওয়ালির আগে প্রি-দিওয়ালি পার্টি করতেও দেখা গিয়েছে তাঁদের। এইসঙ্গে তাঁরা সোশ্যাল মিডিয়ায় দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের উদ্দেশে। এই তালিকায় রয়েছেন মেগাস্টার অভিতাভ বচ্চন (Amitabh Bachchan) থেকে দক্ষিণের তারকা আর মাধবন (R Madhavan), বর্তমান প্রজন্মের অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) থেকে ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

Advertisement

টুইট করে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন অভিতাভ বচ্চন। লেখেন, “এই বছরটা আপনার জন্য সুস্বাস্থ্য, সুখ এবং প্রচুর ভালবাসা বয়ে আনুক। সকলকে জানাই নিরাপদ ও আনন্দময় দীপাবলির শুভেচ্ছা।” মুম্বই চলচ্চিত্র দুনিয়ার ভিকু মাত্রে, প্রখ্যাত অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) দিওয়ালির শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সকলকে। টুইট করেছেন, “এই শুভ দিনটি আপনার সমস্ত দুঃখ দূর করুক এবং আপনার জীবনকে সুখে পূর্ণ করে তুলুক। সকলকে সমৃদ্ধ ও শুভ দিওয়ালির শুভেচ্ছা।”

[আরও পড়ুন: দুর্যোগের মাঝে কীভাবে দীপাবলি পালন করছেন? জানালেন অঙ্কুশ-ইশা-বনি]

ভক্তদের জন্য নিজের উষ্ণ দিওয়ালি সাজের একটি ছবি পোস্ট করেছেন জানভি কাপুর (Janhvi Kapoor)। সঙ্গে ছোট্ট করে লিখেছেন ‘শুভ দীপাবলি’। নিজের দিওয়ালি সাজের ছবি-সহ ভক্তদের উদ্দেশে শ্রদ্ধা কাপুর প্রশ্ন ছুঁড়েছেন, “দিওয়ালি বছরে তিনবার আসতে পার না?”

নিজের ভক্তদের দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন বলিউড ও দক্ষিণের তারকা অভিনেতা আর মাধবন। টুইটারে তাঁর দীপাবালির শুভেচ্ছা বার্তা- “আপনাদের প্রত্যেককে খুশির দীপাবলি ও আসন্ন উৎসবের মরসুমের শুভেচ্ছা জানাই। ঈশ্বর আপনাদের সকলকে তাঁর ভালবাসা, আশীর্বাদ, শান্তি ও সমৃদ্ধি দিয়ে আশীর্বাদ করুন। ” ভক্তদের দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াও। সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “শুভ দীপাবলি সকলকে! সবার জন্য শান্তি, আলো এবং প্রচুর ভালবাসা কামনা করছি।”

[আরও পড়ুন: সাজাব যতনে! ‘মেন্টর-বন্ধু’ কাঞ্চন মল্লিকের বাড়ির কালীপুজোর আয়োজনে শ্রীময়ী]

এদিকে জানা গিয়েছে, এদিন দুপুরে কলকাতাতেই দিওয়ালির বিশেষ পার্টি আয়োজন করেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ভারত-পাক ম্যাচে দেশের জয় ও স্বামী বিরাট কোহলির দুর্দান্ত পারফরম্যান্সের পর এদিন আলোর উৎসবে মাতেন অনুষ্কা। জানা গিয়েছে, এই আয়োজনে উপস্থিত ছিলেন রিয়েল লাইফের ‘চাকদহ এক্সপ্রেস’ ঝুলন গোস্বামী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement