shono
Advertisement

‘আজও মেনে নিতে পারি না…’, মৃত্যুবার্ষিকীতে সৌমিত্র চট্টোপাধ্যায়কে খোলাচিঠি প্রসেনজিতের

কিংবদন্তি অভিনেতাকে স্মরণ করলেন অর্পিতা চট্টোপাধ্যায়ও।
Posted: 02:39 PM Nov 15, 2022Updated: 07:17 PM Nov 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫ নভেম্বর, ২০২০। বেলা বারোটা পনেরো নাগাদ জানানো হয় খবরটি। প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)। বিভিন্ন সংবাদমাধ্যমে ভেসে ওঠে খবর। হৃদয়বিদারক সেই ঘটনার দু’বছর হল। প্রিয় সৌমিত্রকাকুকে চিঠি লিখলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

Advertisement

টুইটারে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ। তার ক্যাপশনেই ‘মিস্টার ইন্ড্রাস্ট্রি’ লেখেন, “সিনেমাপ্রেমী প্রতিটি মানুষ তোমায় কতটা মিস করে, তা আমার বলার অপেক্ষা রাখে না। তোমার সঙ্গে নতুন কোনও সিনেমার সেটে দেখা হবে না, কোনও কাজ নিয়ে আড্ডা হবে না…সত্যি বলছি, আজও মন থেকে মেনে নিতে পারি না। তোমার মতো একজন পথপ্রদর্শকের অভাব প্রতিনিয়ত অনভুব করি সৌমিত্র কাকু…তুমি তো জানোই।

[আরও পড়ুন: ‘খেলা যখন’ সত্যি-মিথ্যের, মিমি-অর্জুন কি পারবেন বাজিমাত করতে? দেখুন ট্রেলার]

সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়ও (Arpita Chatterjee)। সৌমিত্রকে কিংবদন্তি, অনুপ্রেরণা এবং ইনস্টিটিউট হিসেবে উল্লেখ করে সৌমিত্র চট্টোপাধ্যায়ের উদ্দেশে তিনি লেখেন, “দু’বছর হয়ে গেল তুমি আমাদের সঙ্গে নেই। তোমার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা আমার পরম সৌভাগ্য।” অভিনেতা জিতের প্রযোজনা সংস্থার পক্ষ থেকেও প্রয়াত কিংবদন্তিকে শ্রদ্ধা জানানো হয়েছে।

অসুস্থ হওয়ার আগে সৌমিত্র মিত্রর বাড়িতে ঘরোয়া আড্ডায় গান গেয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। সেই মুহূর্তের ভিডিও ফেসবুকে আপলোড করেছিলেন তিনি। বাবাকে এভাবেই হাসিমুখে স্মৃতির আসনে রেখে দিতে চান পৌলমী বসু। নিজের প্রোফাইলে ভিডিওটি শেয়ার করেন তিনি। 

[আরও পড়ুন: অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিলেন আমির খান, কী করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার