shono
Advertisement

‘তোমার যৌন চাহিদা বেশি, কিন্তু কপালে কেউ জোটে না!’করণকে তীব্র কটাক্ষ মালাইকার

নিজের শোয়ে ডেকে করণকে একহাত নিলেন মালাইকা।
Posted: 03:37 PM Dec 13, 2022Updated: 03:37 PM Dec 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু থেকেই চর্চায় মালাইকা অরোরার নতুন শো মুভিং উইথ মালাইকা। কখনও করিনা, কখনও নোরা। মালাইকার শোয়ে এসে খুল্লমখুল্লা এমন কথা বলেন, যা কিনা গুঞ্জন পাড়ায় ঝড় তোলে। আর এবার করণ জোহরকে সঙ্গে নিয়ে মালাইকা যা করলেন, তা নিয়ে তুমুল হইচই সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

কাণ্ডটা হল, সম্প্রতি মালাইকার (Malaika Arora) শোয়ে হাজির হয়েছিলেন করণ জোহর (Karan Johar)। সেখানেই কথায় কথায় ওঠে করণের যৌন জীবনের প্রসঙ্গ। মালাইকা হুট করে করণকে জিজ্ঞেস করেন, সবার যৌনতা নিয়ে তোমার এত কৌতুহল কেন? করণের সোজা জবাব, আমার যৌন খিদে বেশি! করণের কথা শেষ হওয়ার আগেই মালাইকা বলে উঠলেন, যৌন খিদে বেশি, কিন্তু কপালে কেউ জোটে না, তাই তো! এখানেই শেষ নয়। করণকে সুগার ড্যাডি হয়ে ওঠার পরামর্শও দেন মালাইকা। তা শুনে করণ কিন্তু বেজায় খুশ।

[আরও পড়ুন: নামছেন না সিনেমায়, মদের ব্যবসায় হাত পাকাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান! ]

কফি উইথ করণে আসা প্রত্যেক তারকা অতিথিকেই যৌনতা নিয়ে প্রশ্ন করতে দেখা গিয়েছে করণকে। এর কারণে বহু তারকার কাছ থেকে কটূ কথাও শুনতে হয়েছে তাঁকে। তবুও তারকাদের যৌনতা নিয়ে কৌতুহল কমেনি করণের। পরিচালকের এই অভ্যাসকেই শায়েস্তা করতেই মালাইকার এই ফন্দি।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয়েছে মালাইকার শো মুভিং উইথ মালাইকা (Malaika Arora)। সেখানে একেবারে খুল্লমখুল্লা অবতারে নিজেকে মেলে ধরেন বলিউডের এই সুন্দরী। কোনও কিছু গোপন না করে, প্রকাশ্য়ে তুলে ধরেন নিজের জীবন। সেই শোয়েই সম্প্রতি হাজির হয়েছিলেন নোরা ফতেহি ও নৃত্য পরিচালক লুই টেরেন্স। শোয়ে এসে টেরেন্স ইচ্ছে প্রকাশ করেন, মালাইকা ও নোরাকে নিয়ে ছাইয়া ছাইয়া গানে নাচার। সেখানেই বিপত্তি! হঠাৎই নোরার উদ্দেশে মালাইকা বলে উঠলেন, নোরা তো কখনও গরম, কখনও ঠান্ডা! নাচবে কী করে?

মালাইকার এই উক্তি মোটেই ভালভাবে নেননি নোরা (Nora Fatehi)। তবে মুখে কিছু না বলে সোজা শো থেকে বেরিয়ে গেলেন। যা দেখে মালাইকা হতবাক। শোয়ের এই অংশের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের কথায়, এটা একেবারেই প্রোমোশনের জন্য। আসলে নোরা ও মালাইকার মধ্যে কিচ্ছুটি হয়নি।

এই শো শুরু হওয়ার ঠিক আগে মালাইকার এক পোস্ট ঘিরে হইচই শুরু হয়ে গিয়েছিল। সবাই ভেবেছিল মালাইকা বুঝি অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন। এমনকী, রটে যায় অর্জুন ও মালাইকার এনগেজমেন্টের খবরও। তবে এসব গুঞ্জনে ইতি টেনেছিলেন মালাইকা নিজেই। মালাইকা আরেকটি পোস্টে স্পষ্ট জানিয়ে ছিলেন, তাঁর আগের পোস্টের সঙ্গে বিয়ের কোনও সম্পর্কই নেই। গোটা কাণ্ডটা যে এক রিয়্যালিটি শোয়ের প্রচারে, তা মালাইকা বুঝিয়ে দিয়েছিলেন নতুন পোস্টে।

মালাইকা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছিলেন, ‘মুভিং উইথ মালাইকা’ নামে একটি রিয়্যালিটি শোয়ের ঝলক। সেই ঝলক শেয়ার করে মালাইকা লিখলেন, অবশেষে হ্য়াঁ করে ফেললাম হটস্টারকে। নতুন এক রিয়্যালিটি শোয়ের জন্য। আপনারা অন্য কিছু ভাবছিলেন?’ ৫ ডিসেম্বর থেকে হটস্টারে দেখা যাচ্ছে এই শো।

[আরও পড়ুন: ‘আইনের পথেই হাঁটব!’ মানহানি মামলা নিয়ে নোরাকে পালটা জ্যাকলিনের আইনজীবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement