shono
Advertisement

গেরুয়া পোশাকে ‘বেশরম’নায়িকা! শাহরুখ-দীপিকার ‘পাঠান’বয়কটের ডাক নেটদুনিয়ায়

সোমবার ছবির প্রথম গান প্রকাশ্যে আসে। তাতেই শুরু হয় বিতর্ক।
Posted: 06:25 PM Dec 13, 2022Updated: 06:25 PM Dec 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল অর্থাৎ ১২ ডিসেম্বর প্রকাশ্যে এসেছে ‘পাঠান’ (Pathaan)ছবির প্রথম গান। এর মধ্যেই শুরু হয়ে গেল বিতর্ক। গানের দৃশ্য শেয়ার করেই দেওয়া হল ছবি বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘বয়কট পাঠান’ (Boycott Pathaan)।

Advertisement

সোমবার ‘পাঠান’ ছবির প্রথম গান প্রকাশ্যে আসবে। নতুন এই গানে দীপিকার পাশাপাশি শাহরুখও যে বেশ ‘বেশরম’ হতে চলেছেন, তা আগে থেকেই আন্দাজ করেছিলেন অনুরাগীরা। তাতেই গানটি দেখার আগ্রহ বেড়েছিল। অধীর অপেক্ষায় ছিলেন শাহরুখ-দীপিকার অনুরাগীরা।  সেই অপেক্ষার ঘটিয়ে সোমবার প্রকাশে আসে ‘বেশরম’। তাতেই তোলপাড় নেটদুনিয়া। 

[আরও পড়ুন: বিয়াল্লিশেও বোল্ড, স্বস্তিকার শরীরী ভাঁজে শীতেও উষ্ণতা ছড়াল নেটদুনিয়ায়, দেখুন ভিডিও]

শাহরুখ-দীপিকার গানটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কারও গানটি পছন্দ হয়েছে, কারও আবার বড্ড বেশি অশালীন মনে হয়েছে। এর মধ্যেই নেটদুনিয়ার একাংশ গানের দৃশ্য শেয়ার করে ছবি বয়কটের ডাক দিয়েছে। ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে, “পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে বেশরম রং।” এই টুইট শেয়ার করেই আবার সাধ্বী প্রাচী গোটা ভারতবর্ষেই ছবিটি বয়কটের ডাক দিয়েছেন। অনেকে আবার দীপিকার সঙ্গে তাঁর স্বামী রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কার্টুন শেয়ার করেও ব্যঙ্গ করেছেন।  গোটা বলিউডকে বয়কট করার ডাকও দেওয়া হয়েছে। 

ছবি হিট করাতেই হবে। না হলে শাহরুখ ম্যাজিক বেশিদিন ধরে রাখা যাবে না। যেভাবে শাহরুখের ঝুলিতে একের পর এক ফ্লপ, সেই দুর্দিন কাটাতে শাহরুখ এখন মরিয়া। আর তাই তো ‘পাঠান’ ছবির মুক্তির আগে মক্কা আর এবার বৈষ্ণোদেবীর দর্শন করতেও গিয়েছিলেন শাহরুখ। হুডি দিয়ে মুখ ঢেকে ফিরেছিলেন মুম্বই। তবে সম্প্রতি তাঁর মাথায় টিকা দেওয়া ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

[আরও পড়ুন: ‘ছেলে প্রেম করে?’ ‘দিদি নম্বর ১’ শো’য়ে প্রশ্ন শুনে আঁতকে উঠলেন রচনা! দেখুন ভিডিও

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement