shono
Advertisement

‘বেশরম’নকল! ফরাসি গান থেকে চুরি করা ‘পাঠান’ছবির গান? ভিডিও শেয়ার করে অভিযোগ

গত সোমবার প্রকাশ্যে এসেছে শাহরুখ-দীপিকা অভিনীত ছবির গানটি।
Posted: 11:29 AM Dec 14, 2022Updated: 09:29 PM Dec 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র দু’দিনে তিন কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছে ‘পাঠান’ ছবির ‘বেশরম’ গান। কারও পছন্দ হয়েছে, কেউ আবার অশালীনতার অভিযোগে সরব হয়েছেন। এবার উঠল সুর চুরির অভিযোগ। সোশ্যাল মিডিয়ার একাংশের দাবি, ফরাসি গানের সুর নকল করে তৈরি  শাহরুখ-দীপিকার ছবির গানটি।

Advertisement

সোমবার ‘পাঠান’ ছবির প্রথম গান প্রকাশ্যে আসবে। নতুন এই গানে দীপিকার পাশাপাশি শাহরুখও যে বেশ ‘বেশরম’ হতে চলেছেন, তা আগে থেকেই আন্দাজ করেছিলেন অনুরাগীরা। তাতেই গানটি দেখার আগ্রহ বেড়েছিল। অধীর অপেক্ষায় ছিলেন শাহরুখ-দীপিকার অনুরাগীরা।  সেই অপেক্ষার ঘটিয়ে সোমবার প্রকাশে আসে ‘বেশরম’। তাতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। 

[আরও পড়ুন: ভিড়ের চাপে বিপাকে শিশু, দেখতে পেয়েই কী করলেন রণবীর সিং? দেখুন ভিডিও]

কুমারের লেখা গানটির সুর সাজিয়েছেন বিশাল ও শেখর। সংগীত পরিচালক জুটির তত্ত্বাবধানে গানটি গেয়েছেন শিল্পা রাও, কারালিসা মন্টারিও। বিশাল ও শেখরও গানে কণ্ঠ দিয়েছেন। আর গানের তালে শাহরুখ-দীপিকাকে নাচিয়েছেন কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট। অভিযোগ গানের প্রথমে যে সুরটি ব্যবহার করা হয়েছে তা বিখ্যাত ফরাসি গায়িকা জেইনের একটি মিউজিক ভিডিও থেকে নেওয়া হয়েছে। দু’টি গানের মধ্যে মিল দেখা ভিডিও কোলাজ করেও ব্যবহার করা হয়েছে। 

‘বেশরম’ গানের ব্যাকগ্রাউন্ড জেইনের এই ‘মাকেবা’ গানের হুবহু নকল, এমন দাবি করা হয়েছে। আবার গানের মেজাজের সঙ্গে হৃতিক-টাইগারের ‘ওয়ার’ সিনেমার ‘ঘুঙরু’ গানটির মিল খোঁজা হয়েছে। 

নিন্দে হোক বা মন্দ হিসেবে দাবি করা হোক আটচল্লিশ ঘণ্টা পরও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘বেশরম রং’। আগামী বছরের  ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’।  ক্যামব্যাক ছবিতে সাফল্য পেতে কোনও খামতি রাখতে চান না শাহরুখ। কখনও যাচ্ছেন মক্কায়, কখনও বৈষ্ণোদেবীর দুয়ারে। 

[আরও পড়ুন: তালিবানের সঙ্গে আরএসএসের তুলনা, আইনি বিপাকে জাভেদ আখতার, পাঠানো হল সমন

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement