shono
Advertisement

বিমানবন্দরের বাইরে প্রকাশ্যেই সাবার ঠোঁটে ঠোঁট রাখলেন হৃতিক! মুহূর্তে ভাইরাল ভিডিও

একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন হৃতিক রোশন ও সাবা আজাদ।
Posted: 07:51 PM Feb 27, 2023Updated: 07:51 PM Feb 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন হৃতিক রোশন ও সাবা আজাদ। প্রথমে ব্যাপারটা গোপন থাকলেও এখন খুল্লমখুল্লা প্রেমে মজেছেন দুই লাভ বার্ড। আর এবার বিমানবন্দরে ঢোকার পথে তো পাপারাৎজিদের সামনে দুই তারকা ঠোঁটে ঠোঁটও রাখলেন। স্বাভাবিক ভাবেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরের সামনে গাড়ি থেকে নামছেন হৃতিক রোশন। খুব সম্ভবত কাজেই যাচ্ছেন। আর প্রেমিককে বিমানবন্দরে ছাড়তে এসেছেন সাবা (Saba Azad)। এমন মুহূর্তে একটা গুডবাই কিস না হলে কি আর নিশব্দে বলা যায়, “সাবধানে যেও!” একেবারে নয়। তাই ঠোঁটে ঠোঁট ঠেকিয়েই সাবা ও হৃতিক (Hrithik Roshan) পরস্পরকে বিদায় জানালেন। তবে মজা হল, সেই সময় গাড়ির দরজা খোলা হয়ে গিয়েছিল। আর তাতেই সেই অন্তরঙ্গ দৃশ্য ক্যামেরাবন্দি করে ফেলেন পাপারাৎজিরা। তবে সেসবকে বিশেষ আমল দেননি দুই তারকা। তাঁরা যেন একে অন্যতেই মগ্ন।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট মেয়ে অন্বেষার, চিন্তিত স্বস্তিকার মনে প্রশ্ন একটাই]

সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর হৃতিকের নতুন সঙ্গিনী হিসেবে উঠে এসেছিল সাবার নাম। বেশ অনেকদিন ধরেই সাবার সঙ্গে ডেট চলছিল হৃতিকের। তবে শুরুর দিকে চুপিসারেই একে অপরের সঙ্গে দেখা করতেন তাঁরা। তবে তাঁদের ভালবাসার জল্পনাকে আরও জোরালো করেন খোদ হৃতিক ও সাবাই। সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল হয়। দেখা যায়, রোশন পরিবারের সঙ্গে খোশমেজাজে লাঞ্চ সারছেন সাবা। একসঙ্গে বসে দিব্যি আড্ডাতেও মাতেন অভিনেত্রী-গায়িকা। আর এবার তো প্রকাশ্যেই চুমু খেয়ে শোরগোল ফেলে দিয়েছেন তাঁরা।

নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল হতেই অনেকে প্রশ্ন করছেন, তাহলে বিয়ের পিঁড়িতে কবে বসছেন হৃতিক-সাবা? এ উত্তর অবশ্য এখনও অধরাই।

[আরও পড়ুন: এবার দূরে থেকেও চুমুর যন্ত্রে মিলবে প্রিয়জনের ঠোঁটের উষ্ণতা, বাজারে আসছে ‘কিসিং ডিভাইস’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement