shono
Advertisement

‘ধর্মকে মহিমান্বিত করছে…”, বিরাট-অনুষ্কার মহাকাল মন্দির দর্শনে উচ্ছ্বসিত কঙ্গনা

ভিডিও শেয়ার করে বিরুষ্কাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী।
Posted: 07:20 PM Mar 04, 2023Updated: 07:20 PM Mar 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে বিতর্কের কারণেই বেশিরভাগ সময়ে  সংবাদের শিরোনামে থাকেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।  তবে এবারে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রশংসায় পঞ্চমুখ নায়িকা। কেন? কারণ মহাকালেশ্বর মন্দিরে গিয়েছিলেন তারকা যুগল। সেই ভিডিও শেয়ার করেই দু’জনকে প্রশংসায় ভরিয়ে দিলেন। 

Advertisement

অস্ট্রেলিয়া সিরিজের আগে ঋষিকেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুরু দয়ানন্দ গিরির আশ্রমে হাজির হয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। আর এবার সেই সিরিজের চতুর্থ তথা শেষ টেস্টের আগে উজ্জয়ীনির মহাকালেশ্বর মন্দিরে সস্ত্রীক পুজো দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। শয়ে শয়ে ভক্তদের সঙ্গে মেঝেয় বসেই প্রার্থনা করলেন তাঁরা।  সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ছবি ও ভিডিও। 

[আরও পড়ুন: তুনিশা মৃত্যুর ঘটনায় অভিযুক্ত সিজান খানের জামিন, ছাড়া পাওয়ার পরও থাকছে বিধিনিষেধ]

সংবাদ সংস্থা এএনআইয়ের আপলোড করা ভিডিও শেয়ার করে কঙ্গনা লেখেন, “কী সুন্দর দৃষ্টান্ত এই পাওয়ার কাপলের। এই কর্মের দ্বারা তাঁরা শুধু মহাকালের আশীর্বাদই পাচ্ছেন না পাশাপাশি ধর্ম এবং মানবসভ্যতাকেও মহিমান্বিত করছেন।”

এরপরই আবার কঙ্গনা লেখেন, “এই সভ্যতা সনাতন ধর্মের উপর নির্ভর করেই তো টিকে রয়েছে। এর পাশাপাশি রাজ্য/ মন্দিরের পর্যটনও প্রচার পাচ্ছে। সব মিলিয়ে বলতে গেলে এমন পদক্ষেপ দেশের সম্মান ও অর্থনীতি দুইয়ের ক্ষেত্রেই উপযোগী। “

[আরও পড়ুন: ‘খুব বড় অ্যাটাক ছিল…’, হৃদরোগে আক্রান্ত হওয়ার ভয়ংকর অভিজ্ঞতা জানালেন সুস্মিতা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement