shono
Advertisement

বেঙ্গালুরু কনসার্টে বাংলায় গান গাওয়ার আবদার, কী করলেন অরিজিৎ সিং?

মঞ্চে উঠেই গান গাওয়ার আবদারটি পান অরিজিৎ।
Posted: 02:39 PM Mar 06, 2023Updated: 02:39 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই কলকাতায় একের পর এক বাংলা গান গেয়েছেন। এবার বেঙ্গালুরুর মঞ্চে উঠে বাংলা গান গাওয়ার আবদার পেলেন অরিজিৎ সিং  (Arijit Singh)। মিষ্টি হাসি হেসে অনুরাগীর এই আবদারের উত্তর দেন শিল্পী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

Advertisement

 

মাথায় গেরুয়া পাগড়ি, বুকে জাতীয় পতাকাকে লোগোর মতো করে লাগিয়ে গত ১৮ ফেব্রুয়ারি কলকাতার অ্যাকোয়াটিকার দৈত্যাকার মঞ্চে আবির্ভূত হয়েছিলেন অরিজিৎ। মঞ্চে উঠতেই শুরু হয়ে যায় চিল চিৎকার। একের পর এক গান করছিলেন জিয়াগঞ্জের ছেলে। যার বেশিরভাগই ছিল বাংলা গান। ভূমি, ক্যাকটাস, ফসিলসের মতো বাংলার ঐতিহ্যবাহী ব্যান্ডগুলিকে শ্রদ্ধাও জানান অরিজিৎ।

[আরও পড়ুন: বাবার হাতেই যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেত্রী-রাজনীতিবিদ খুশবু সুন্দর]

এই অরিজিৎই যখন বেঙ্গালুরুর মঞ্চে গান গাইছিলেন কিছু শ্রোতার কাছ থেকে বাংলায় গান গাওয়ার আবদার আসে। মিষ্টি হেসেই এই আবদারের উত্তর দেন শিল্পী। যে গান গাইছিলেন সেই গানের সুরেই গেয়ে ওঠেন, “বাংলায় এখানে কেউ বুঝবে না…”— অরিজিতের মুখে এটুকু কথায় বাংলায় শুনেই চিৎকার করে ওঠেন অনুরাগীরা।  এই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় ‘বং অরিজিতিয়ান’ নামের ফ্যান পেজ থেকে।

জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ হিন্দি টেলিভিশনের রিয়ালিটি শোয়ের মাধ্যমে মুম্বইয়ে নিজের সফর শুরু করেছিলেন। তারপর থেকে দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করেছেন। “ফির লে আয়া দিল…” গানের মাধ্যমে প্রথমবার জনপ্রিয়তা পান অরিজিৎ। তারপর থেকে তাঁর কণ্ঠের সম্মোহনে আচ্ছন্ন অনুরাগীরা। এখন নিজের শর্তে বাঁচেন অরিজিৎ। গ্ল্যামারের অহংকার ছেড়ে জিয়াগঞ্জের ছেলে হয়েই থাকেন। তাতে তাঁর জনপ্রিয়তায় কোনও আঁচ পড়েনি। 

[আরও পড়ুন: শুটিং চলাকালীন গুরুতর আহত অমিতাভ বচ্চন, পাঁজরের চোটে কাবু বিগ বি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement