shono
Advertisement

‘ভরসা এখনও বেঁচে আছে’, ‘পাঠানে’র রেকর্ড ভাঙা সাফল্য নিয়ে নতুন পোস্ট শাহরুখের

আর কী লিখলেন শাহরুখ?
Posted: 08:37 PM Mar 08, 2023Updated: 08:37 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসের সব রেকর্ড ভেঙে বলিউডের ইতিহাসে ব্যবসার নিরিখে এক নম্বর সিনেমা ‘পাঠান’। এই ছবির সাফল্যে এখনও ভেসে চলেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। আর তাই তো সুযোগ পেলেই দর্শক ও অনুরাগীদের ধন্য়বাদ জানাতে ভুলছেন না শাহরুখ। তবে এবার শুধুই ভক্তদের ধন্যবাদ জানানো নয়, বরং ‘পাঠানে’র প্রসঙ্গ টেনে পরিশ্রম ও সাফল্য়ের গল্প তুলে ধরলেন বলিউড বাদশা।

Advertisement

সম্প্রতি শাহরুখ একটি টুইট করেছেন। যেখানে শাহরুখ লিখলেন, ”এটা একেবারেই ব্যবসার খাতিরে নয়। বরং অনেকটাই ব্যক্তিগত। মানুষকে আনন্দ দেওয়া, বিনোদন দেওয়াই আমাদের কাজ। তাই এটাকে ব্য়ক্তিগত উদ্যোগ হিসেবে না নিলেই মুশকিল। না হলে কোনও কিছু পূরণ হবে না। পাঠানের সঙ্গে যুক্ত সমস্ত মানুষকে ধন্যবাদ। পরিশ্রম এবং ভরসা এখনও বেঁচে আছে… তার প্রমাণই হল পাঠান!”

শাহরুখের পাঠানের মাথায় নতুন পালক। বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙে বলিউডের ইতিহাসে সর্বোচ্চ আয়কারী ছবির খেতাব ছিনিয়ে নিল পাঠান। এতদিন যে জায়গা নিয়ে রেখেছিল বাহুবলি ২ ছবি। সেই জায়গা এবার পাঠানের দখলে। হিসেব বলছে পাঠান মুক্তির হিসেব বলছে, দেশের অভ্যন্তরে এই ছবির আয় ৫২৮.২৯ কোটি টাকা। বিশ্বব্যাপী এই ছবির আয় ১০২৭ কোটি টাকা। সেই খুশিতে এই প্রথমবার পাঠান ছবির সাফল্য নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন শাহরুখের স্ত্রী গৌরী খান। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, রেকর্ড গড়ার কথা।

[আরও পড়ুন: মন্নতের ভিতরে আট ঘণ্টা ঘাপটি মেরে বসে ২ অচেনা যুবক! দেখে কী হাল হয়েছিল শাহরুখের?]

পরিচালক এসএস রাজামৌলীর ‘বাহুবলী ২’ ছবির হিন্দি ভার্সন ব্যবসা করেছিল ৫১০.৯৯ কোটি টাকা। এর পরেই ছিল আমিরের দঙ্গল ও দক্ষিণী ছবি কেজিএফ। সেই সব রেকর্ডকে ভেঙেই এই মুহূর্তের এক নম্বর ছবি পাঠান।

চার বছর বাদে বড়পর্দায় কামব্যাক করেছেন শাহরুখ খান। ফেরার এই পথ খুব একটা মসৃণ ছিল না। ছবির ‘বেশরম রং’ গান ও নায়িকা দীপিকা পাড়ুকোন পোশাক নিয়ে প্রবল আপত্তি তোলা হয়েছিল। ছবির বয়কটের হুমকি দেওয়া হয়ছিল। এমনকী মুক্তির ঠিক আগে প্রেক্ষাগৃহে পর্যন্ত ভাঙচুর করা হয়েছিল। কিন্তু শাহরুখ খান নামের ম্যাজিকে সমস্ত বিতর্ক ফিকে হয়ে যায়।

[আরও পড়ুন: নতুন ছবির চুক্তি সই করছেন না, কাজ থেকে বিরতি নিতে চান রণবীর কাপুর! কেন এ সিদ্ধান্ত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement