shono
Advertisement

‘সলমনকে খুন করাই জীবনের লক্ষ্য’, ফের হুমকি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের

সলমনের জেদ রাবণের চেয়েও বেশি, মন্তব্য বিষ্ণোইয়ের।
Posted: 08:00 PM Mar 18, 2023Updated: 08:35 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর জীবনের একমাত্র লক্ষ্য হল বলি সুপারস্টার সলমান খানকে (Salman Khan) খুন করা। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সাফ জানালেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। জেলে বসেই সেই ছক কষছেন তিনি। লরেন্স আরও জানিয়েছেন, কৃষ্ণসার হরিণ হত্যার জন্য যদি বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চান সলমান, তাহলে এক বিষয়। নচেত চরম শাস্তি পেতে হবে ভাইজানকে। উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ শিকার মামলায় আদালত নিষ্কৃতি দিয়েছে বলি সুপারস্টারকে। তারপরেও পিছু ছাড়ছে অস্বস্তির অতীত।

Advertisement

সাক্ষাৎকারে বিষ্ণোই জানিয়েছেন, “সলমানকে ক্ষমা চাইতেই হবে। বিকানেরের মন্দিরে এসে ক্ষমা চাইতে হবে। আমার জীবনের লক্ষ্যই হল সলমানকে খুন করা। যেদিন ওঁর সঙ্গে দেহরক্ষীরা থাকবে না, সেদিন প্রাণে মেরে ফেলব।” তবে বিষ্ণোই জানিয়েছেন, “সলমান ক্ষমা চাইলে ঝামেলার নিষ্পত্তি হতে পারে।” সঙ্গে এও বলেছেন, “সলমান ভীষণ একগুয়ে। মুসেওয়ালাও ওঁর মতো ছিল। সলমানের জেদ রাবণের চেয়েও বেশি।”

[আরও পড়ুন: রাহুলের পাশে দাঁড়ানোয় মহুয়া মৈত্রকে অশালীন ভাষায় আক্রমণ, বিতর্কে বিজেপি বিধায়ক]

গতকালই গ্যাংস্টার বিষ্ণোই জানিয়েছিলেন, কৃষ্ণসার হরিণ হত্যা করে সলমান বিষ্ণোই সম্প্রদায়কে অপমান করেছেন। তিনি বলেন, “আমাদের সমাজ সলমানের ওপর রাগে ফুঁসছে। আমাদের অপমান করেছেন। ওঁর বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে বটে, কিন্তু সমলান কখনও ক্ষমা চাননি।” যদি ক্ষমা না চান তবে যে কোনও ধরনের ঘটনার জন্য তৈরি থাকতে হবে ওঁকে। “আমি কারও কথা শুনব না।”

[আরও পড়ুন: ১০০ দিনের কাজ-আবাস যোজনা নিয়ে বৈঠক, মোদির সাক্ষাৎ চেয়ে চিঠি বাংলার BJP সাংসদদের]

২০১৮ সাল থেকেই বিষ্ণোইয়ের ব়্যাডারে রয়েছেন টাইগার থ্রি-র নায়ক। সেই সময়ে খুনের হুমকির অভিযোগে তাঁর এক সহযোগীকে গ্রেপ্তারও করে পুলিশ। মাঝে পঞ্জাবের DGP জানান, লরেন্স বিষ্ণোইয়ের সাঙ্গপাঙ্গরা মুম্বইয়ে (Mumbai) গিয়ে সলমান খানের বাড়ির আশেপাশের রেইকি পর্যন্ত করে ফেলেছিল। সুপারস্টারের পনভেলের ফার্মহাউজে ঢোকার মুখেও হত্যার ছক কষেছিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement