shono
Advertisement

একাই ছবি তুলছিলেন যশ, কী কাণ্ড ঘটালেন নুসরত? দেখুন ভিডিও

তারকা যুগলের যত কাণ্ড ছবি নিয়েই।
Posted: 06:53 PM Mar 19, 2023Updated: 06:53 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি তোলা নিয়ে কী কাণ্ডটাই না ঘটাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত। কিছুদিন আগেই যশ (Yash Dasgupta) নুসরতের ছবি তুলে দেওয়ার নাম করে নিজের ছবি তুলেছিলেন। তার প্রতিশোধ নিয়ে এবার যশের ছবি তোলার সময় ক্যামেরার সামনে দাঁড়িয়ে পড়লেন নুসরত।

Advertisement

সপ্তাহ দু’য়েক আগে ছবি তোলার মুডে ছিলেন নুসরত। নীল টপ আর কালো প্যান্ট পরে সুন্দরভাবে সেজে এসেছিলেন। বিশ্বাস করেই যশকে দিয়েছিলেন ছবি তোলার ভার। কিন্তু নুসরতের ছবি তোলার ভান করে নিজেরই একের পর এক ছবি তুলতে থাকেন যশ। ছবি তোলার পালা শেষ হতেই হাসতে হাসতে ছবি দেখতে আসেন নুসরত। তবে মোবাইলের দিকে তাকাতেই তাঁর মুখের অভিব্যক্তি পালটে যায়। কারণ নুসরতের ছবি তোলার নাম করে যশ শুধু নিজের ছবিই তুলে যাচ্ছিলেন।

[আরও পড়ুন: রানির ছবি নিয়ে নরওয়ের ক্ষুব্ধ রাষ্ট্রদূতের টুইট, পালটা দিলেন ‘মিসেস চ্যাটার্জী’র প্রযোজক]

মজার ছলেই ভিডিওটি তৈরি করা হয়েছিল। এবং তাতে রসিকতা করেই নুসরত জানিয়ে দিয়েছিলেন তিনি প্রতিশোধ নেবেন। সেই প্রতিশোধ এতদিনে নিলেন নায়িকা। যখন স্যুইমিং পুলের সামনে দাঁড়িয়ে যশ একাই ফটোশুট করছেন। আচমকা মনের মানুষ আর ক্যামেরার মাঝে গিয়ে দাঁড়িয়ে পড়েন নায়িকা। আর মনের আনন্দে নাচতে নাচতে বলে ওঠেন, ‘প্রতিশোধ!’

এদিকে সিনেমার পর্দায় ফের জুটি বাঁধছেন যশ-নুসরত। আগামীতে ‘শিকার’ ছবিতে দেখা যাবে তারকা যুগলকে। দেবরাজ সিনহার পরিচালনায় তৈরি ছবিটি থ্রিলারধর্মী। আর তাতে যশ-নুসরত ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে কথাই বলতে দেওয়া হয়নি! বিস্ফোরক ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর প্রযোজক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement