shono
Advertisement

শ্বশুরবাড়ি যেতে গিয়ে কেঁদে ভাসালেন স্বরা ভাস্কর, বন্ধু শেয়ার করলেন ভিডিও

গোলাপি লেহেঙ্গা ও গয়নায় সেজে শ্বশুরবাড়ি যান অভিনেত্রী।
Posted: 08:30 PM Mar 19, 2023Updated: 08:30 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী তিনি। নানা বিষয়ে প্রতিবাদ করতেও দেখা যায়। এই স্বরা ভাস্করই (Swara Bhasker) শ্বশুরবাড়ি যেতে গিয়ে কেঁদে ভাসিয়েছেন। তাঁর এই কান্নার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শিঞ্জিনী নামের এক বান্ধবী।

Advertisement

গত ১৬ ফেব্রুয়ারি ফাহাদ আহমদের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন স্বরা ভাস্কর। এক মাসের মধ্যে আবার দিল্লিতে দিদিমার বাড়িতে স্বরা সেরে ফেলেন সামাজিক বিয়ে। গায়ে হলুদ থেকে সংগীত সব অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিয়ের নানা অনুষ্ঠানের ছবি।

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে কথাই বলতে দেওয়া হয়নি! বিস্ফোরক ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর প্রযোজক]

বিয়ের পর হয় রিসেপশন। তাও ছিল বেশ জমকালো। বিনোদন জগতের তারকাদের পাশাপাশি রাহুল গান্ধী, অরবিন্দ কেজরিওয়াল, অখিলেশ যাদব, জয়া বচ্চনের মতো ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন সেখানে। রিসেপশনে উজ্জ্বল গোলাপি লেহঙ্গা, সঙ্গে ভারী গয়না পরেছিলেন স্বরা। আর ফাহাদের পরনে ছিল ক্রিম রঙের শেরওয়ানি। তা পরেই হয় বিদায় পর্ব। যার ভিডিও শিঞ্জিনী টুইটারে শেয়ার করেন।

স্বরার ‘বিদাই’য়ের সময় সুর করে পড়া হচ্ছিল কবিতা। তাতেই অভিনেত্রীর আবেগের বাঁধ ভাঙে। কেঁদে ফেলেন তিনি। বিদায় পর্বে মেয়ের সামনে আসেননি উদয় ভাস্কর। কারণ সেই সময় গোপনে চোখের জল ফেলছিলেন তিনি। শিঞ্জিনীর টুইট করেই একথা জানান তিনি। 

[আরও পড়ুন: একাই ছবি তুলছিলেন যশ, কী কাণ্ড ঘটালেন নুসরত? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement