shono
Advertisement

চলতি বছরে বলিউডের দ্বিতীয় সেঞ্চুরি, ১০০ কোটির ক্লাবে রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার’

মোট কত টাকা আয় করল ছবিটি?
Posted: 10:12 AM Mar 20, 2023Updated: 11:05 AM Mar 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরে বলিউডের দ্বিতীয় সেঞ্চুরি। মুক্তির ১১তম দিনে ১০০ কোটির ক্লাবে জায়গায় করে নিল রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’ (Tu Jhoothi Main Makkaar)। গোটা দেশে ১০১ কোটি ৯৮ লক্ষ টাকার ব্যবসা করেছে ছবিটি

Advertisement

প্রেম আরও প্রেম, তারপর বিয়ে ঠিক, দুম করে ব্রেকআপ! কিন্তু একজন ব্রেকআপ চাইলেই কি হল? আরেক জন! সে তো কেঁদে কেটে একসার। তবে ব্রেকআপ যদি হয় হাসি হাসি মুখে! তাহলে কেমন হয়? পরিচালক লাভ রঞ্জন এবার এমনই এক গল্প সাজিয়েছেন ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে। 

[আরও পড়ুন: ‘এবার শুধু বললাম, পরেরবার…’, ফের হুমকি সলমনকে, বান্দ্রা থানায় দায়ের FIR]

‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির প্রাণভোমরাই রণবীর কাপুর (Ranbir Kapoor)। বহুদিন বাদে সেই ‘ওয়েক আপ সিড’ বা ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র চকোলেট বয় ইমেজে পাওয়া গিয়েছে তারকাকে। যা দেখতে মন্দ লাগে নি দর্শকদেক। খোশমেজাজ প্রেমিক থেকে পরে সিরিয়াস প্রেমিকে রূপান্তর। রণবীর এরকম হালকাফুলকা ছবিতেও নিজের জাত চিনিয়েছেন। শ্রদ্ধার (Shraddha Kapoor) সঙ্গে তাঁকে বেশ ভালই মানিয়েছে। তাতেই মিলেছে সাফল্য।

রণবীর-শ্রদ্ধার রসায় দর্শকদের পছন্দ হয়েছে বলেই মুক্তির ১১তম দিনে ১০০ কোটি ছুঁয়ে ফেলেছে ছবিটি। আবার উইকিপেডিয়া অনুযায়ী ছবির মোট আয়ের পরিমাণ ১৪৮ কোটি ৯১ লক্ষ টাকা। অর্থাৎ এই হিসেব মানলে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ দেড়শো কোটির দোরগোড়ায় দাঁড়িয়ে।

[আরও পড়ুন: শুভেন্দুকে চাপে রাখতে নয়া কৌশল, প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে চিঠি বঙ্গ বিজেপির বিরোধী গোষ্ঠীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement