shono
Advertisement

পাঁজরের ব্যথার মাঝেই নতুন সমস্যা, কেমন আছেন অমিতাভ বচ্চন?

নিজেই শারীরিক অবস্থার কথা জানিয়েছেন বিগ বি।
Posted: 11:12 AM Mar 20, 2023Updated: 11:12 AM Mar 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁজরের ব্যথার মাঝেই নতুন সমস্যায় জর্জরিত অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। পায়ের পাতায় সমস্যা হয়েছে তাঁর। এমনটাই নিজের ব্লগে জানিয়েছেন বলিউড বাদশা। এদিকে ইনস্টাগ্রামে দ্রুত কাজে ফেরার বার্তাও দিয়েছেন তিনি।

Advertisement

হায়দরাবাদে ‘প্রজেক্ট K’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন চোট লাগে বিগ বি-র। পাঁজরের তরুণাস্থি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। সঙ্গে সঙ্গে শুটিং বাতিল করে বিগ বি-কে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান চোটের জায়গাটি স্ক্যান করা হয়। পরিস্থিতি বুঝে মুম্বই ফিরে আসেন ৮০ বছরের কিংবদন্তি। নিজের ব্লগে জানান, প্রচণ্ড ব্যথা রয়েছে তাঁর শরীরে। খুব প্রয়োজন না হলে চলাফেরা করছেন না। অনুরাগীদেরও জলসার সামনে আসতেও বারণ করেছিলেন।

[আরও পড়ুন: স্বরা ভাস্করের রিসেপশনে যেতে না পারায় চিঠি মমতার, কী লিখলেন বাংলার মুখ্যমন্ত্রী?]

এর মধ্যেই বিগ বি ব্লগে জানিয়েছেন, তাঁর পায়ের পাতায় কড়া পড়েছে। আর তাতে ফোস্কা হয়েছে। বিষয়টি জটিল না হলেও প্রবল যন্ত্রণাদায়ক। এর আগে তাঁর এমন কখনও হয়নি। ডাক্তার ডাকা হয়েছিল। তিনি প্রয়োজনীয় পরামর্শ ও ওষুধ দিয়ে গিয়েছেন বলেই জানিয়েছেন অমিতাভ।

এদিনে শরীর খারাপের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় প্রবল সক্রিয় অমিতাভ। নিজের ব়্যাম্পে হাঁটার একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন “আমার সুস্থতার জন্য যাঁরা প্রার্থনা করেছেন ও শুভেচ্ছা জানিয়েছেন সকলকে ধন্যবাদ… আমি সুস্থ হয়ে উঠছি…আশা করছি খুব শিগগিরিই মার্জার সরণিতে ফিরব।”

[আরও পড়ুন: চলতি বছরে বলিউডের দ্বিতীয় সেঞ্চুরি, ১০০ কোটির ক্লাবে রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement