shono
Advertisement

এক বেডরুমের ফ্ল্যাটে কতটা সাধারণ সলমনের জীবন, জানালেন বলিউডের কাস্টিং ডিরেক্টর

এত বছরেও সলমনের জীবনযাপনে কোনও পরিবর্তন নেই, দাবি তাঁর।
Posted: 01:25 PM Mar 20, 2023Updated: 01:25 PM Mar 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘দাবাং’ খান তিনি। সামনে এসে দাঁড়ালেই অনেকে বাকশক্তি হারান। তাঁর নামেই সিনেমা হলে ভিড় জমান অনুরাগীরা। এহেন সলমন খানের (Salman KHan) জীবনযাপন খুবই সাধারণ। আদতে তিনি এক বেডরুমের ফ্ল্যাটে থাকেন। এমনই দাবি বলিউডের কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে মুকেশ জানান, তিনি অন্তত ১৫ বছর ধরে সলমন খানকে চেনেন। আর আজ পর্যন্ত তাঁর জীবনযাপনে কোনও পার্থক্য দেখেননি। অনেকেই জানেন, জলসা সলমন খানের বাড়ির নাম। সেখান থেকেই জন্মদিনের দিন অনুরাগীদের দেখা দেন বলিউডের সুলতান। তবে মুকেশের দাবি, সলমন যেখানে থাকেন সেটি আসলে খুবই সাধারণ এক বেডরুমের ফ্ল্যাটের মতো।

[আরও পড়ুন: স্বরা ভাস্করের রিসেপশনে যেতে না পারায় চিঠি মমতার, কী লিখলেন বাংলার মুখ্যমন্ত্রী?]

বলিউডে বহুদিন ধরেই কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করছেন মুকেশ ছাবরা। জানান, সলমন খানের ওই ঘরে শুধুমাত্র একটি সোফা, একটি ডাইনিং টেবিল রয়েছে। এছাড়া বেডরুমের পাশে শরীরচর্চার জন্য ছোট্ট একটি জিম রয়েছে। ঘরের একটি জায়গায় অতিথিদের বসার জায়গা রেখেছেন সলমন। যাতে সেখানে বসে তিনি তাঁদের সঙ্গে কথা বলতে পারেন।

মুকেশ জানান, বছরের পর বছর ধরে এভাবেই থাকেন সলমন খান। কোনও অপ্রয়োজনীয় বিলাসবহুল জিনিস তিনি কেনেন না। খাওয়া নিয়েও কোনও বায়নাক্কা নেই বলিউডের সুলতানের। ভালবেসে তাঁকে যা দেওয়া হয়, তাই-ই খেয়ে নেন। এখন ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত সলমন। আগামিকাল প্রকাশ্যে আসবে ছবির নতুন গান, “জি রহে থে হাম…”।

 

[আরও পড়ুন: পাঁজরের ব্যথার মাঝেই নতুন সমস্যা, কেমন আছেন অমিতাভ বচ্চন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement