shono
Advertisement

লকার থেকে উধাও সোনা-হীরের গয়না, পুলিশের দ্বারস্থ রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য

লকার থেকেই খোয়া গিয়েছে লক্ষ লক্ষ টাকার গয়নাগুলি।
Posted: 04:29 PM Mar 20, 2023Updated: 04:32 PM Mar 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাক্ষিণাত্যের মেগাস্টার রজনীকান্ত (Rajinikanth)। তাঁর মেয়ের বাড়িতেই হয়ে গেল চুরি। লকার থেকেই খোয়া গিয়েছে লক্ষ লক্ষ টাকার হীরে আর সোনার গয়না। পুলিশে অভিযোগ দায়ের করেছেন ঐশ্বর্য রজনীকান্ত (Aishwaryaa Rajinikanth )।

Advertisement

ঘটনাটি ঘটেছে ঐশ্বর্যর চেন্নাইয়ের সেন্ট মেরি রোডের বাড়িতে। পুলিশ সূত্রে খবর, অন্তত ষাট রকমের ছোট-বড় গয়না খোয়া গিয়েছে। শোনা যাচ্ছে, এই গয়নার মধ্যে সোনা ও হীরের নানা ধরনের অ্যান্টিক পিস, জরোয়ার সেট, চুড়ি রয়েছে। যার মূল্য ৩ লক্ষ ৬০ হাজার টাকা। সম্প্রতি যখন নিজের লকার খুলতে যান, তখনই বুঝতে পারেন লকারে গয়নাগুলি নেই। সঙ্গে সঙ্গে থানায় যান তিনি। চুরির অভিযোগ দায়ের করেন।

[আরও পড়ুন: এক বেডরুমের ফ্ল্যাটে কতটা সাধারণ সলমনের জীবন, জানালেন বলিউডের কাস্টিং ডিরেক্টর]

২০১২ সালে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ঐশ্বর্য। তাঁর প্রথম ছবি ‘৩’-এর নায়ক ছিলেন ধনুষ। সেই সিনেমার গান ‘কোলাভরি ডি’ তুমুল জনপ্রিয় হয়েছিল। ২০০৪ সালে ঐশ্বর্যাকে বিয়ে করেন ধনুষ। কিন্তু ২০২২ সালে ১৮ বছরের দাম্পত্যে ইতি টানেন দু’জনে। সোশ্যাল মিডিয়ায় আলাদা হওয়ার কথা জানান।

শোনা গিয়েছে, পুলিশে যে অভিযোগ ঐশ্বর্য দায়ের করেছেন তাতে তিনি জানিয়েছেন. শেষবার ২০১৯ সালে গয়নাগুলি ব্যবহার করেছিলেন। তারপর থেকে লকারেই রাখা ছিল। এমনকী তিনি যখন ধনুষের বাড়িতে থাকতেন তখনও লকারের চাবি সেন্ট মেরি রোডের বাড়িতে থাকত। আর এ বিষয়ে বাড়ির পরিচারকরা জানতেন। নিজের তিন পরিচারকের উপর নাকি সন্দেহ আছে রজনীকান্তকন্যার। অভিযোগ পেয়েই ঘটনার তদন্ত শুরু করেছে চেন্নাই পুলিশ।

[আরও পড়ুন: স্বরা ভাস্করের রিসেপশনে যেতে না পারায় চিঠি মমতার, কী লিখলেন বাংলার মুখ্যমন্ত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার