shono
Advertisement

না জানিয়ে বাদ দেওয়া হয়েছে গান, ‘ইন্দুবালা ভাতের হোটেল’নিয়ে ক্ষুব্ধ জয়তী চক্রবর্তী

ফেসবুক পোস্টে ক্ষোভ উগরে দিয়েছেন সংগীতশিল্পী।
Posted: 12:23 PM Mar 22, 2023Updated: 12:23 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না জানিয়ে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ (Indubala Bhater Hotel) সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে তাঁর গান। এতেই আঘাত পেয়েছেন সংগীতশিল্পী জয়তী চক্রবর্তী (Jayati Chakraborty)। ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সিরিজে গান না থাকা সত্ত্বেও তাঁর নাম ক্রেডিটে দেওয়া হয়েছে। সেকথা উল্লেখ করেও হতাশা প্রকাশ করেছেন জয়তী।

Advertisement

হইচই ওয়েব প্ল্যাটফর্মে চলছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের চারটি এপিসোড। শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত সিরিজের বাকি এপিসোডগুলি দেখা যাবে আগামী শুক্রবার থেকে। দেবালয় ভট্টাচার্য পরিচালিত সিরিজের গানে সুর সাজিয়েছেন অমিত চট্টোপাধ্যায়। গান গেয়েছেন ইমন চক্রবর্তী, ইক্ষিতা মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। এই সিরিজ নিয়ে ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে লিখেছেন, ‘ইন্দুবালা ভাতের হোটেল সিরিজে আমার কণ্ঠে একটি গান আছে বলে আমি জানতাম। অনেক আশা নিয়ে দেখতে বসে দেখলাম গানটি আমার কণ্ঠে নেই। আমার কণ্ঠ বাদ দিয়ে খুবই সুযোগ্য গুণী একজনের কণ্ঠ রাখা হয়েছে। বিষয়টি অবগত হবার পর আঘাত পেয়েছি বটেই।”

[আরও পড়ুন: OTT প্ল্যাটফর্মে ‘পাঠান’-এ একাধিক কাটছাঁট, যুক্ত হল অদেখা দৃশ্যও, উচ্ছ্বসিত ভক্তরা]

এরপরই আবার জয়তী লেখেন, “কিন্তু তার থেকেও বেশি মনে হচ্ছে যেটা তা হল, আমাকে জানিয়ে দিলেই আমি অনেক মানুষকে বলে বেড়াতাম না গানটি শোনার জন্য। আমার কতটা আশা ভঙ্গ হল সেই বিষয়টার বিচার নাহয় পরে করা যাবে কিন্তু যার কণ্ঠে এই গানটি সিরিজে রয়েছে সেই গুণী শিল্পীরও অপমান এটা…তাই নয় কি! কারণ নাম দেখানো হয়েছে আমার…অথচ আমার কোনও গান রাখাই হয়নি…পছন্দ না হওয়াটা কোনো গর্হিত অপরাধ নয় বটেই।”

অভিমানী সংগীতশিল্পী জানান, কোনও শিল্পীর আশা ভঙ্গ হওয়ার দায় ও কোনওদিন কেউ নেননি আর নেবেনও না। তবে তিনি যাদের গানটি শুনতে বলে রেখেছিলেন তাঁদের উদ্দেশ্যে লেখেন, “যাদের বলেছি যে ‘শুনবেন দেখবে আমার গান আছে…গানটি বড় ভাল…’ এই মিথ্যাচার থেকে রেহাই পাবার প্রচেষ্টা করলাম মাত্র…ইন্দুবালা ভাতের হোটেল-এ আমার কোনও গান নেই। কেউ আমাকে ভুল বুঝবেন না আশা রাখবো! খুব ভাল সিরিজ… সকলে দেখবেন অবশ্যই।”

[আরও পড়ুন: Spotify থেকে সরিয়ে দেওয়া হল একগুচ্ছ বলিউড গান! চূড়ান্ত হতাশ শ্রোতারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement