shono
Advertisement

বিরাটকে টেক্কা রণবীর সিংয়ের, দেশের সবেচেয়ে মূল্যবান তারকা বলিউডের ‘বাজিরাও’!

কীসের ভিত্তিতে স্টার ক্রিকেটারকে পিছনে ফেললেন রণবীর?
Posted: 01:32 PM Mar 22, 2023Updated: 01:32 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের সবচেয়ে মূল্যবান তারকা হলেন রণবীর সিং (Ranveer Singh)। আর তাতেই পিছনে ফেললেন ভারতীয় ক্রিকেট টিমের স্টার ক্রিকেটার বিরাট কোহলিকে (Virat Kohli)। শোনা যাচ্ছে এই খবর। বেসরকারি কনসালটিং ফার্ম ক্রোলের পক্ষ থেকেই নাকি থেকেই এই সংক্রান্ত এক সমীক্ষা করা হয়েছিল। আর তাতেই বিরাটকে টেক্কা দিয়েছেন রণবীর।

Advertisement

বলিউডের ‘বাজিরাও’ রণবীর। ২০২২ সাল অভিনেতার বিশেষ ভাল যায়নি। বক্স অফিসে ব্যর্থ হয়েছে ‘জয়েশভাই জোরদার’ ও ‘সার্কাস’। তবে অভিনেতার হাতে রয়েছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ক্রোলের সমীক্ষা অনুযায়ী রণবীরের বাজার মূল্য এখন প্রায় ১৮১.৭ মিলিয়ন মার্কিন ডলার। আর তাতেই তিনি হয়েছেন দেশের সবচেয়ে মূল্যবান তারকা।

[আরও পড়ুন: খুনের হুমকির জের! সলমনের বাড়ির সামনে আর ভক্তদের ভিড় করার অনুমতি নেই]

অন্যদিকে এই সমীক্ষার ভিত্তিতেই বিরাট কোহলির বাজার মূল্য প্রায় ১৭৬.৯ মিলিয়ন মার্কিন ডলার। এর জোরে তিনি রয়েছেন দ্বিতীয় স্থানে। গত পাঁচ বছর ধরে এই তালিকায় শীর্ষস্থান দখল করেছিলেন স্টার ক্রিকেটার। তবে ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়কত্ব ছাড়ার পরই নাকি তাঁর বাজার মূল্য কমে যেতে থাকে।

নতুন এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। তাঁর বাজার মূল্য প্রায় ১৫৩.৬ মিলিয়ন মার্কিন ডলার। চতুর্থ স্থানে আলিয়া ভাট (বাজার মূল্য প্রায় ১০২.৯ মিলিয়ন মার্কিন ডলার)। আর ৮২.৯ মিলিয়ন মার্কিন ডলার বাজার মূল্যের জোরে পঞ্চমস্থানে রয়েছে রণবীরের ঘরনি দীপিকা পাড়ুকোন। প্রথম দশে অমিতাভ অমিতাভ বচ্চন, শাহরুখ খান, হৃতিক রোশনেও নাম রয়েছে বলে খবর।

[আরও পড়ুন: Spotify থেকে সরিয়ে দেওয়া হল একগুচ্ছ বলিউড গান! চূড়ান্ত হতাশ শ্রোতারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement