shono
Advertisement

মহান সাজার চেষ্টা! জন্মদিনে কয়েদিদের ৫ কোটি টাকা উপহার দিতে চান ঠগ সুকেশ

এটাই নাকি হবে সুুকেশের জন্মদিনের সেরা উপহার।
Posted: 02:56 PM Mar 22, 2023Updated: 03:31 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার টাকা, কে দেয়! ২০০ কোটি টাকার দুনীর্তিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের ব্য়াপারটা অনেকটা এরকমই। ঠগ সুকেশের নাকি ইচ্ছে, জন্মদিনে ৫ কোটি টাকা দান করবেন। ভাবছেন কাকে? নোরা নাকি জ্য়াকলিন! না, এই দুজনের কাউকেই নয়। বরং সুকেশ ঠিক করেছেন তিনি ৫ কোটি টাকা অর্থদান করবেন জেলের কয়েদিদের। সূত্র থেকে জানা গিয়েছে, সুকেশ নাকি এই টাকা দিতে চান জেল কয়েদিদের পরিবারকে। কারণ, জেলে বন্দি অনেকেরই পরিবার অর্থকষ্টে ভুগছে। তাঁদের সাহায্য়েই হাত বাড়িয়ে দিতে চান সুকেশ।

Advertisement

[আরও পড়ুন: বিরাটকে টেক্কা রণবীর সিংয়ের, দেশের সবেচেয়ে মূল্যবান তারকা বলিউডের ‘বাজিরাও’!]

সুকেশ এত টাকা পাবেন কোথা থেকে? তছরুপের টাকা দিয়েই কি অর্থ সাহায্য়?

সুকেশের আইনজীবী অবশ্য বলেছেন, সঠিক পথে উপার্জন করা অর্থ সেই টাকায় দান করে দিতে চান। এটাই হবে তাঁর জন্মদিনের সেরা উপহার।

প্রসঙ্গত, ২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত সুকেশের ঠিকানা এখন তিহার জেল। সেখান থেকেই এই চিঠি সে পাঠিয়েছে। যাতে সমস্ত মিডিয়া বন্ধু, আইনজীবীদের টিম এবং শুভানুধ্যায়ীকে হোলির শুভেচ্ছা জানিয়েছে। তারপরই জ্যাকলিনের প্রতি প্রেম জানিয়ে লিখেছেন, “আমার মিষ্টি জ্যাকলিন হ্যাপি হোলি। রঙের উৎসবের এই দিনে আমি কামনা করছি তোমার জীবন থেকে যে রং চলে গিয়েছে তা যেন ১০০ গুন উজ্জ্বল হয়ে ফিরে আসে। এই বছরটা তোমার খুব ভাল কাটুক। আর এটা নিশ্চিত করা আমার দায়িত্ব।”

[আরও পড়ুন: OTT প্ল্যাটফর্মে ‘পাঠান’-এ একাধিক কাটছাঁট, যুক্ত হল অদেখা দৃশ্যও, উচ্ছ্বসিত ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement