shono
Advertisement

বক্স অফিসে ব্যর্থ কঙ্গনার ছবি, মোটা টাকা ক্ষতিপূরণের দাবিতে পাঠানো হল চিঠি!

কোন সিনেমার জন্য বিপত্তি অভিনেত্রীর?
Posted: 03:59 PM Mar 22, 2023Updated: 03:59 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ব্যর্থ ছবি। তাতেই বিপাকে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এমনই খবর শোনা যাচ্ছে। সূত্রের খবর মানলে, ২০২১ সালে মুক্তি পাওয়া ‘থালাইভি’ সিনেমার জন্য বিপত্তি কঙ্গনার। সিনেমা হলে দর্শক টানতে পারেনি জয়ললিতার বায়োপিক। এই অভিযোগে চাওয়া হয়েছে মোটা টাকা ক্ষতিপূরণ।

Advertisement

অভিনয় জগৎ থেকে রাজনীতিতে এসেছিলেন জয়ললিতা। তামিলনাড়ুর প্রথম নারী ও সর্বকনিষ্ঠ মুখ্যমন্ত্রী ছিলেন তিনি। এই চরিত্রেই অভিনয় করেন কঙ্গনা। এ. এল, বিজয় পরিচালিত ছবির জন্য নিজের ভোল পালটে ফেলেছিলেন। বাড়িয়েছিলেন ওজন। কিন্তু তামিলনাড়ুতে ব্যবসা করলেও দেশের বাকি অংশে সেভাবে চলেনি ‘থালাইভি’।

[আরও পড়ুন: ‘এত্তগুলা খাইছেন?’, কবজি ডুবিয়ে পান্তা-ইলিশ খাচ্ছেন জয়া, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা]

শোনা গিয়েছে, কঙ্গনার এই ছবির ডিস্ট্রিবিউশনের জন্য এক সংস্থা ছ’কোটি টাকা অগ্রিম হিসেবে দিয়েছিল। কিন্তু সেই টাকা উসুল হয়নি। ফলে টাকা ফেরত চেয়ে ই-মেল মারফত চিঠি পাঠানো হয়েছে। যদি তার কোনও সদুত্তর না পাওয়া যায়। তাহলে হয়তো অভিযোগকারী সংস্থা আইনি পথে হাঁটতে পারে।

গত কয়েক বছরে কঙ্গনার ঝুলিতে বলার মতো কোনও হিট নেই। অভিনেত্রীর শেষ হিট সিনেমা ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘তনু ওয়েডস মনু রিটার্নস’। আগামীতে কঙ্গনার ভরসা ‘তেজস’, ‘এমারজেন্সি’র মতো সিনেমা। সম্প্রতি রাঘব লরেন্সের সঙ্গে ‘চন্দ্রমুখী ২’ সিনেমার শুটিংও শেষ করেছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

[আরও পড়ুন: না জানিয়ে বাদ দেওয়া হয়েছে গান, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নিয়ে ক্ষুব্ধ জয়তী চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement