shono
Advertisement

‘কুর্সি কি পেটি বাঁধ লিজিয়ে…’সৃজিত-রাজের ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত SVF-এর?

মহেন্দ্র সোনির টুইট ঘিরে শোরগোল টলিপাড়ায়।
Posted: 05:33 PM Mar 22, 2023Updated: 05:33 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কুর্সি কি পেটি বাঁধ লিজিয়ে…!’ ‘পাঠানে’র এই সংলাপ এখন টলিউডেও। হ্যাঁ, আর এবার এই সংলাপের সঙ্গে জুড়ে গেল সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী এবং প্রযোজক সংস্থা এসভিএফের নাম। ভাবছেন, পাঠান নিয়ে টলিউডে কিছু হচ্ছে নাকি! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক।

Advertisement

সম্প্রতি টুইটারে এসভিএফের কর্ণধার মহেন্দ্র সোনি একটি টুইট করেন। যেখানে দেখা গিয়েছে, সৃজিত মুখোপাধ্যায় ও রাজ চক্রবর্তীকে। এমনই এক ছবি শেয়ার করে মহেন্দ্র সোনি লিখলেন, ‘কুর্সি কি পেটি বাঁধ লিজিয়ে… মৌসম বিগড়নেওয়ালা’। ব্যস, এটুকু লিখেই ছেড়ে দিয়েছেন মহেন্দ্র সোনি। আর এই টুইট দেখেই টলিপাড়ায় উত্তেজনা তুঙ্গে। জল্পনা অতীতের সব ঝামেলা ভুলে এবার একসঙ্গে নাকি ছবি করতে চলেছেন সৃজিত ও রাজ। আর এই বন্ধুত্বের সেতু এসভিএফ। তবে কী ছবি, তা কিন্তু এখনও খোলসা করেননি কেউই। উলটে গোটা ব্যাপারটা রহস্যই রাখতে চান সৃজিত ও রাজ।

[আরও পড়ুন: ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে বাদ জয়তীর গান! বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরকার অমিত ]

সম্প্রতি ‘এক্স ইক্যুয়ালটু প্রেম’ ও ‘হাবজি-গাবজি’ ছবি মুক্তির পর নন্দনে শো পাওয়া নিয়ে প্রকাশ্য়ে তর্ক-বিতর্কে মেতেছিলেন সৃজিত ও রাজ। অনেক দূর গড়িয়ে ছিল সেই ঝামেলা। তবে সেসব যে এখন অতীত, তা কিন্তু বুঝিয়ে দিল এই নতুন টুইট।

[আরও পড়ুন: মহান সাজার চেষ্টা! জন্মদিনে কয়েদিদের ৫ কোটি টাকা উপহার দিতে চান ঠগ সুকেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement