shono
Advertisement

বক্স অফিসে দারুণ ব্যবসা ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’র, বাংলার দর্শকদের ধন্যবাদ রানির

বক্স অফিসের কালেকশনে 'পাঠান' ছবিকে পিছনে ফেলেছে রানির এই ছবি।
Posted: 08:07 PM Mar 22, 2023Updated: 08:21 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝরঝরে বাংলা বলতে পারেন। ভালবাসেন মাছ-ভাত, মিষ্টি দই, সন্দেশ রসগোল্লা। দুর্গাপুজায় শাড়ি পরে, কোমর বেঁধে পুজোর ভোগ পরিবেশন করেন। মুম্বইয়ে থাকলেও, আদিত্য চোপড়ার ঘরনি হলেও বাংলার আদব কায়দা একেবারেই ভোলেননি রানি মুখোপাধ্যায়। তাই তো বাঙালির কাছে রানি খুবই প্রিয় অভিনেত্রী। আর তাই তো রানির ছবি মুক্তি পেলে, গোটা বাংলায় আলাদাই উচ্ছ্বাস।

Advertisement

গত শুক্রবার মুক্তি পেয়েছে রানি মুখোপাধ্য়ায়ের নতুন ছবি ‘মিসেস চ্য়াটার্জী ভার্সেস নরওয়ে’। বক্স অফিসের হিসেব বলছে শুধু গোটা দেশে নয়, বাংলাতেও দারুণ ব্যবসা করছে এই ছবি। আর তা জানতে পেরেই বাংলার মানুষদের ধন্যবাদ জানালেন রানি। এক সংবাদ মাধ্যমে রানি জানান, ”আমি বাঙালি হিসেবে গর্বিত। বাংলার মানুষ সব সময় আমাকে এবং আমার ছবির পাশে দাঁড়িয়েছেন। তার জন্য আমি তাঁদের কাছে অশেষ কৃতজ্ঞ। ধন্যবাদ সবাইকে।”

[আরও পড়ুন: ‘কুর্সি কি পেটি বাঁধ লিজিয়ে…’ সৃজিত-রাজের ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত SVF-এর? ]

মুক্তির উইকএন্ডে নরওয়েতে ষাট লক্ষ টাকার কাছাকাছি (৭৪৫ নরওয়ে ক্রোন) ব্যবসা করেছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’। আর তাতেই পিছনে ফেলেছে শাহরুখ খানের ‘পাঠান’, ‘রইস’-এর মতো সিনেমাকে। সলমন খানের ‘সুলতান’ সিনেমার আয়ও ছাপিয়ে গিয়েছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’।

[আরও পড়ুন: বক্স অফিসে ব্যর্থ কঙ্গনার ছবি, মোটা টাকা ক্ষতিপূরণের দাবিতে পাঠানো হল চিঠি!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement