shono
Advertisement

বয়কট গ্যাংকে ভয়! ‘ভিড়’ছবির ট্রেলার থেকে মোদির ভাষণ বাদ দিলেন পরিচালক অনুভব

২৪ মার্চ মুক্তি পেতে চলেছে 'ভিড়'।
Posted: 08:58 PM Mar 22, 2023Updated: 08:58 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি নিয়ে যাতে কোনও বিতর্ক শুরু না হয়, সে কারণেই নড়ে চড়ে বসলেন ভিড় ছবির পরিচালক অনুভব সিনহাসহ গোটা টিম। গত কয়েকটি ছবি নিয়ে যেভাবে সোশ্যাল মিডিয়ায় বলিউড বয়কটের ডাক উঠেছিল। অনুভব চান না, সেই ট্রেন্ড আবার ফিরে আসুক। আর তাই তো ইউটিউবে ছবি ট্রেলার গায়েব হওয়ার ঘটনার পরেই যেন অশনি সংকেত পেলেন অনুভব। সেই কারণেই দ্রুত প্রকাশ্য়ে আনলেন নতুন ঝলক। বিতর্ক এড়াতে নতুন ঝলক থেকে বাদ গেল নরেন্দ্র মোদির লকডাউন ঘোষণা। শুধু তাই নয়, বিতর্ক এড়াতে ট্রেলার থেকে বেশ কিছু দৃশ্য ছেঁটে ফেলে হল। ছবির টিমের ধারণা মোদির ঘোষণা দেখানোর জন্য়ই হয়তো সরিয়ে দেওয়া হয়েছিল এই ট্রেলার। 

Advertisement

[আরও পড়ুন: ‘SET পরীক্ষায় ফার্স্ট হয়েছিলাম, বাবা করিয়ে দেয়নি’, নিন্দুকদের জবাব দেবলীনা কুমারের]

নতুন এই ঝলক নিয়ে সংবাদ মাধ্যমে ছবির পরিচালক অনুভব সিনহা বলেন, ”বিশেষ কিছু কারণেই নতুন ট্রেলারে নানা পরিবর্তন আনা হয়েছে। যা সব সময় প্রকাশ্য়ে আনা সম্ভব নয়। তবে অযথা বিতর্ক না হওয়াই ভাল ছবিটা নিয়ে। এই ছবি একেবারেই মানুষের কথা বলে। কোনও বিতর্ক তুলবে না।”

২৪ মার্চ ২০২০। সারা ভারতবর্ষে সম্পূর্ণ লকডাউনের ঘোষণা। রাস্তাঘাট ফাঁকা। দোকানপাট বন্ধ। পরিযায়ী শ্রমিকরা পায়ে হেঁটে এক রাজ্য থেকে আরেক রাজ্যে বাড়ির দিকে যাত্রা করে। সেই দুর্বিসহ দিন ভোলা কঠিন। আর সেই দিনগুলোর কোলাজই পরিচালক অনুভব সিনহার নতুন ছবি ‘ভিড়’-এ উঠে আসবে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, ভূমি পেড়নেকর, দিয়া মির্জা, পঙ্কজ কাপুর, আশুতোষ রাণা এবং কৃতিকা কামরা।

[আরও পড়ুন: বক্স অফিসে ব্যর্থ কঙ্গনার ছবি, মোটা টাকা ক্ষতিপূরণের দাবিতে পাঠানো হল চিঠি!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement