shono
Advertisement

Sonu Nigam: সোনু নিগমের বাবার ফ্ল্যাট থেকে উধাও নগদ ৭২ লক্ষ টাকা, গ্রেপ্তার প্রাক্তন গাড়িচালক

সিসিটিভি ফুটেজে ওই প্রাক্তন গাড়িচালককে ফ্ল্যাটে ঢুকতে দেখা গিয়েছে।
Posted: 09:37 AM Mar 23, 2023Updated: 09:39 AM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিখ্যাত সংগীতশিল্পী সোনু নিগমের বাবার ফ্ল্যাট থেকে দু’দফায় ৭২ লক্ষ টাকা চুরির অভিযোগ। প্রাক্তন গাড়িচালককে গ্রেপ্তার করল মুম্বইয়ের ওশিয়ারা থানার পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে গ্রেপ্তার করা হয় তাকে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০, ৪৫৪, ৪৫৭ ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement

সোনুর বাবা আগামকুমার নিগম ওশিয়ারায় থাকেন। গত রবিবার মেয়ে নিকিতার ভারসোভার বাড়িতে মধ্যাহ্নভোজ সারতে গিয়েছিলেন তিনি। বাড়ি ফিরে মেয়েকে ফোন করে জানান, তাঁর ঘরে থাকা কাঠের আলমারির ডিজিটাল লকার থেকে নগদ ৪০ লক্ষ টাকা খোয়া গিয়েছে। পরদিন ভিসা সংক্রান্ত কাজকর্মের জন্য সোনুর বাড়িতে গিয়েছিলেন তাঁর বাবা। সেদিনও বাড়ি ফিরে দেখেন ৩২ লক্ষ টাকা উধাও।

[আরও পড়ুন: র‌্যাঙ্ক জাম্পিং, নম্বর বিকৃতি থেকে মনীষা অন্তর্ধান! বাম জমানায় তিন কেলেঙ্কারির অভিযোগ তৃণমূলের]

মোট ৭২ লক্ষ টাকা উধাও হয়ে যাওয়ার নেপথ্যে কে, তা প্রথমে আন্দাজ করতে পারেননি তিনি। তবে সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই দু’দিন তিনি না থাকাকালীন বাড়িতে এসেছিলেন তাঁর প্রাক্তন গাড়িচালক রেহান। সিসিটিভি ফুটেজ অনুযায়ী, হাতে ব্যাগ নিয়ে বেরিয়ে যেতেও দেখা যায়। ওই সূত্র ধরেই পুলিশের কাছে রেহানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর সন্দেহ, ডুপ্লিকেট চাবি ব্যবহার করেই রেহান ওই ঘরে ঢুকেছিল। পুলিশ অভিযোগের ভিত্তিতে রেহানকে গ্রেপ্তার করেছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০, ৪৫৪, ৪৫৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। চাকরি হারানোর আক্রোশে চুরি নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: কর্মচারীদের আন্দোলনে নিষেধাজ্ঞা কেন্দ্রের, ‘ফতোয়া’ নিয়ে সরব তৃণমূল-বাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement