shono
Advertisement

‘আমার চেয়েও প্রতিভাবান’, নেটদুনিয়ায় ‘ছোট্ট পাঠান’কে খুঁজে পেলেন শাহরুখ, কে এই খুদে?

ছোট্ট পাঠানের সঙ্গে ক্রিকেটেরও যোগ রয়েছে।
Posted: 12:57 PM Mar 23, 2023Updated: 07:45 PM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলে হাজার কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে পাঠান (Pathan)। শাহরুখ খানের এই কামব্যাক ছবি অনায়াসে দর্শকদের মন জিতে নিয়েছে। ‘পাঠান জিন্দা হ্যায়’, সেই সংলাপ ঘুরছে শাহরুখ ভক্তদের মুখে মুখে। কিন্তু স্বয়ং শাহরুখের দাবি, তিনি নন, অন্য আরেকজনই হলেন আসল পাঠান। প্রতিভাবান সেই খুদের মধ্যেই ছোট্ট পাঠানকে খুঁজে পেয়েছেন কিং খান (Shahrukh Khan)।

Advertisement

কে এই খুদে পাঠান? ব্যাপারটা কী? উত্তর পাওয়া গিয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের টুইটারে। তাঁর শিশুপুত্রের একটি ভিডিও পোস্ট করেন প্রাক্তন অলরাউণ্ডার। ভিডিওতে দেখা যাচ্ছে, ফোনে ‘ঝুমে জো পাঠান’ গানটি চালিয়েছেন ইরফান (Irfan Pathan)। গান শুরু হতেই তালে তালে নাচতে শুরু করে তাঁর ছেলে ইমরান। এই ভিডিও শেয়ার করে প্রাক্তন ক্রিকেটার বলেন, “শাহরুখ, আপনার মিষ্টি ভক্তদের তালিকায় আরও একজনের নাম যোগ করে নিন।”

[আরও পড়ুন: বিশ্বব্যাপী মন্দার মাঝেই আশার আলো, চলতি বছরে ভারতীয়দের বেতন বাড়তে পারে ১০.২ শতাংশ]

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ইমরানের এই মিষ্টি ভিডিও। তা দেখে নেটিজেনদের অনেকেই কমেন্ট করেন। খুদে ভক্তের এই ভিডিও রিটুইট করেন শাহরুখ নিজেই। কিং খান বলেন, “এ তো আমার চেয়েও অনেক বেশি প্রতিভাবান। ছোট্ট পাঠান।” নেটিজেনদের মন জয় করে নেয় শাহরুখের এই কমেন্ট। প্রসঙ্গত, ক্রিকেটপ্রেমী হিসাবে বরাবরই পরিচিত শাহরুখ। তাঁর মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন ইরফানের দাদা ইউসুফ পাঠান।

[আরও পড়ুন: পার্থর মুখে সুজন-দিলীপ-শুভেন্দুর নাম, আলিপুর আদালতে ঢোকার পথে বিস্ফোরক প্রাক্তন শিক্ষামন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement