shono
Advertisement

‘সবাই আমাকে ক্ষমা করবেন!’জন্মদিনে ভোলবদল কঙ্গনার, পোস্ট করলেন বিশেষ ভিডিও

কী বললেন কঙ্গনা?
Posted: 02:45 PM Mar 23, 2023Updated: 02:45 PM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বলিউড তাঁকে বিতর্ক কুইন নামেই ডাকেন। নিন্দুকরা বলেন ঝগড়ুটে। তবে কঙ্গনা এসবে পাত্তা দেন না। বরং নিজের মতোই থাকতে ভালবাসেন। কিন্তু ২৩ মার্চ, ৩৬ তম জন্মদিনে কঙ্গনা হঠাৎই করে ফেললেন ভোলবদল। সদা বিতর্কে থাকা কঙ্গনা হয়ে উঠলেন উদার! জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সবার কাছে ক্ষমা চাইলেন কঙ্গনা।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বৃহস্পতিবার কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে সবুজ রঙের জমকালো শাড়ি, গলা ভরতি গয়না পরে একেবারে অন্যরকম সেজেছেন কঙ্গনা। সেই ভিডিওতেই কঙ্গনা জানালেন, ”আমার শত্রুরা আমাকে শান্তিতে থাকতে দেয় না। আমি যতই সফল হই না কেন, আমাকে টেনে নামাবেই। তবে হ্য়াঁ, এই মানুষদের থেকে অনেক কিছু শিখেছি। সংগ্রাম করার শক্তি পেয়েছি। তাঁদেরকে ধন্যবাদ। আর সমাজের খাতিরে অনেক সময়ই অনেককে ব্যক্তিগত আক্রমণ করেছি, তাঁদের কাছে ক্ষমা চাইছি। আমাকে ভুল বুঝবেন না। আমার মনে স্নেহ এবং সুন্দর ভাবনাই রয়েছে”

[আরও পড়ুন: সোনু নিগমের বাবার ফ্ল্যাট থেকে উধাও নগদ ৭২ লক্ষ টাকা, গ্রেপ্তার প্রাক্তন গাড়িচালক ]

প্রসঙ্গত, গত কয়েক বছরে কঙ্গনার ঝুলিতে বলার মতো কোনও হিট নেই। অভিনেত্রীর শেষ হিট সিনেমা ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘তনু ওয়েডস মনু রিটার্নস’। আগামীতে কঙ্গনার ভরসা ‘তেজস’, ‘এমারজেন্সি’র মতো সিনেমা। সম্প্রতি রাঘব লরেন্সের সঙ্গে ‘চন্দ্রমুখী ২’ সিনেমার শুটিংও শেষ করেছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

[আরও পড়ুন: বয়কট গ্যাংকে ভয়! ‘ভিড়’ ছবির ট্রেলার থেকে মোদির ভাষণ বাদ দিলেন পরিচালক অনুভব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement