shono
Advertisement

‘বাবার সঙ্গে পাঙ্গা নিও না, মুশকিলে পড়বে!’, অঙ্কুশকে সাবধান করলেন কোয়েল

পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে রঞ্জিত মল্লিক ও অঙ্কুশের ছবি 'লাভ ম্যারেজ'।
Posted: 07:52 PM Mar 23, 2023Updated: 07:52 PM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবিকে হিট করাতে একের পর এক ফন্দি আঁটছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। প্রথমে বিয়ের খবর ভাইরাল আর এবার রঞ্জিত মল্লিককে সঙ্গে নিয়ে অঙ্কুশের নানা কাণ্ড!

Advertisement

গপ্পোটা হল, পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার ছবি লাভ ম্যারেজ। এই ছবিতে অঙ্কুশের বাবার চরিত্রে দেখা যাবে রঞ্জিত মল্লিককে। আপাতত, এই ছবির প্রচারেই নানারকম ফন্দি করছেন অঙ্কুশ। ঠিক যেমন, ”সম্প্রতি ইনস্টাগ্রামে রঞ্জিত মল্লিকের ছবি শেয়ার করে একটি মজার পোস্ট করলেন অঙ্কুশ। অঙ্কুশ লিখলেন, আলাপ করিয়ে দি। আমার বাবা। মহিম সান্যাল। নিজের ছেলের রাতের ঘুম উড়িয়ে এমন শান্তিতে স্টাইল মেরে বসে আছেন যেনো রঞ্জিত মল্লিক। যাই হোক এই ১৪ই এপ্রিল জিতবো তো আমরাই ।”

[আরও পড়ুন: বুক থেকে খুলে নিয়ে সোজা মুখে! উরফির নতুন বিকিনি দেখে তাজ্জব নেটিজেন ]

এই পোস্টে নজর পড়ে কোয়েল মল্লিকেরও। অঙ্কুশ সোজা সাবধান করেন তিনি। কোয়েল লেখেন, ওনার সঙ্গে পাঙ্গা নিও না… মুশকিলে পড়বে!

অঙ্কুশ ও ঐন্দ্রিলার আগামী এই ছবির পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী। যাতে অঙ্কুশের বাবার ভূমিকায় রয়েছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। অন্যদিকে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) হয়েছেন ঐন্দ্রিলা শর্মার মা। রিয়াল লাইফের মতো রিল লাইফেও প্রেমের সম্পর্কে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলার। বিয়েও প্রায় পাকা হয়ে যাচ্ছিল। কিন্তু আচমকা দু’জনের মা ও বাবা অর্থাৎ রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্যর পুরনো ভালবাসা নতুন করে প্রাণ পায়। আর তাতেই ঘটে বিপদ।

[আরও পড়ুন: বলিউডি নায়কদেরকে টেক্কা জিতের, ‘চেঙ্গিজ’ ছবির হিন্দি টিজারে চমক টলি সুপারস্টারের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement